ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে নতুন করোনা আক্রান্ত ২৯৫ জন, ৬ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, জুলাই ৮, ২০২০
চট্টগ্রামে নতুন করোনা আক্রান্ত ২৯৫ জন, ৬ জনের মৃত্যু প্রতীকি ছবি।

চট্টগ্রাম: চট্টগ্রামের ছয়টি ল্যাব এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় নতুন করে আরও ২৯৫ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছালো ১০ হাজার ৭৭২ জনে।

বুধবার  (০৮ জুলাই) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি তথ্য জানান।

নতুন আক্রান্তদের মধ্যে জন ২১৬ চট্টগ্রাম নগরের এবং ৭৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এছাড়া গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের আরও জনের মৃত্যু এবং ১৪ জন সুস্থ হওয়ার তথ্য দিয়েছে সিভিল সার্জন কার্যালয়।

ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামে মোট হাজার ৪৭১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে বিআইটিআইডিতে ২৭৭টি নমুনা পরীক্ষা করে ১৩ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৮৩টি নমুনা পরীক্ষা করে ৫৬ জন, সিভাসুতে ২০৩টি নমুনা পরীক্ষা করে ২৮ জন, চমেক ল্যাবে ৫৩৪টি নমুনা পরীক্ষা করে ১১৫ জনের করোনা পজেটিভ পাওয়া যায়।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের কোনও নমুনা পরীক্ষা করা হয়নি। তবে বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৯০টি নমুনা পরীক্ষা করে ৩৯ জন এবং শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৮৪টি নমুনা পরীক্ষা ৪৪ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, জুলাই ০৮, ২০২০
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa