ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

ক্রীড়াবিদদের প্রণোদনা দেবে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৭ ০৫:৫৭:০৬ পিএম
ক্রীড়াবিদদের প্রণোদনা দেবে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা

চট্টগ্রাম: করোনায় কঠিন সময় পার করা ক্রীড়াবিদ, সংগঠক, কোচ এবং ক্রীড়াঙ্গন সংশ্লিষ্টদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা।

সম্প্রতি জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা এক সভায় বসে এই সিদ্ধান্ত নিয়েছেন। সংস্থার সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের পরামর্শে সংস্থার নির্বাহী কমিটির কয়েকজন কর্মকর্তা এ সভায় বসেন।

সভায় সিদ্ধান্ত হয়- জেলা এবং উপজেলার ৫০০ জন ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তিকে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে প্রণোদনা দেওয়া হবে। ১৫টি উপজেলায় ১২ জন করে ১৮০ জন এবং শহরের ৩২০ জনকে এই প্রণোদনা দেওয়া হবে।

সভায় উপস্থিত জেলা ক্রীড়া সংস্থার একজন কর্মকর্তা জানিয়েছেন ক্রীড়া সংশ্লিষ্টদের প্রণোদনা দিতে প্রায় দশ লাখ টাকার একটি তহবিল হতে পারে। সে ক্ষেত্রে একজন ব্যক্তি দুই হাজার টাকা করে প্রণোদনা পাবেন। তবে টাকার অংকের পরিমাণ বাড়াতে চেষ্টা চলছে বলে জানান তিনি।

করোনার প্রায় তিন মাসেরও বেশি সময় পার হয়ে গেলেও চট্টগ্রামের ক্রীড়াঙ্গন সংশ্লিষ্টরা জেলা ক্রীড়া সংস্থা থেকে কোন সহায়তা পাননি। এনিয়ে সমালোচনার মধ্যেই জেলা ক্রীড়া সংস্থা ক্রীড়াঙ্গন সংশ্লিষ্টদের পাশে দাঁড়ানোর এই সিদ্ধান্ত নিয়েছে।

সভায় উপস্থিত ছিলেন- চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার দুই যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম এবং মশিউর রহমান চৌধুরী। নির্বাহী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আবদুল হান্নান আকবর, ওয়াহিদ দুলাল, হাসান মুরাদ বিপ্লব, নাসির মিয়া, রেখা আলম চৌধুরী, প্রদিপ ভট্টচার্য।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa