ঢাকা, শনিবার, ৯ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

উখিয়ায় ট্রাকে করে নিয়ে গেলো ফার্নিচার, আনলো ইয়াবা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
উখিয়ায় ট্রাকে করে নিয়ে গেলো ফার্নিচার, আনলো ইয়াবা ইয়াবাসহ আটক আসামিরা

চট্টগ্রাম: নগরের বহদ্দারহাট এলাকা থেকে রোববার দিবাগত রাতে কক্সবাজারের উখিয়া এলাকায় ট্রাকে করে ফার্নিচার নিয়ে গিয়েছিলেন। সোমবার (৬ জুলাই) সকালে ফেরার পথে ট্রাকে নেন ইয়াবা। খাদ্যদ্রব্যের সঙ্গে মিশিয়ে উখিয়া থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রাম পর্যন্ত চলে এসেছিলেন। কিন্তু এসব ইয়াবা অন্যজনের কাছে হস্তান্তরের আগেই ধরা পড়েন নগর গোয়েন্দা পুলিশের হাতে।

সোমবার বিকেলে নগরের ডবলমুরিং থানাধীন ঈদগাঁ কাঁচা রাস্তার মাথা এলাকা থেকে দুইজনকে আটক করে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় মোট ৫ হাজার পিস ইয়াবা।

ইয়াবা পরিবহনে ট্রাকটি জব্দ করা হয়েছে।

আটক দুইজন হলো- মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানাধীন বিক্রমপুর গাওদিয়া এলাকার মকবুল হোসেনের ছেলে মো. ইসমাইল হোসেন (২৭) ও কুমিল্লা জেলার দেউস এলাকার মো. দুধু মিয়ার ছেলে মো. সোহেল মিয়া (৩০)। এদের মধ্যে সোহেল ট্রাকের চালক। ইসমাইল পাহাড়তলী এলাকায় বসবাস করেন বলে জানিয়েছে পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) মোহাম্মদ আবু্বকর সিদ্দিক বাংলানিউজকে বলেন, ডবলমুরিং থানাধীন ঈদগাঁ কাচারাস্তার মাথা এলাকা থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে।

মোহাম্মদ আবু্বকর সিদ্দিক বলেন, আটক দুইজন রোববার রাতে বহদ্দারহাট এলাকা থেকে কিছু ফার্নিচার নিয়ে উখিয়া গিয়েছিল। আসার পথে তারা ট্রাকে করে কৌশলে ইয়াবা নিয়ে এসেছে। এসব ইয়াবা তারা পাহাড়তলী এলাকায় বিক্রির জন্য নিয়ে এসেছিল। তারা ট্রাকে করে ফার্নিচার নিয়ে গেলেও মূলত তাদের মূল উদ্দেশ্য ছিল ইয়াবা আনা। পুলিশের চোখ ফাঁকি দিতে তারা এমন কৌশল নিয়েছিল।

তাদের সঙ্গে ইয়াবা ব্যবসায় জড়িত অন্যদের খুঁজে বের করার চেষ্টা চলছে। তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান মোহাম্মদ আবুবকর সিদ্দিক।

বাংলাদেশ সময়: ২২২১ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa