ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

মুফতি নঈমীর মৃত্যুতে এমদাদুল হক মাইজভাণ্ডারীর শোক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
মুফতি নঈমীর মৃত্যুতে এমদাদুল হক মাইজভাণ্ডারীর শোক

চট্টগ্রাম: শায়খুল হাদিস আল্লামা মুফতি ওবায়দুল হক নঈমী'র মৃত্যুতে মাইজভাণ্ডার দরবার শরীফের বর্তমান সাজ্জাদানশীন আওলাদে রাসুল শাহ্ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী ও নায়েবে সাজ্জাদানশীন শাহজাদা সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী বলেন, সুন্নিয়ত ও তরিকতের এই মহান রাহবার এর ইন্তেকালে সুন্নি জনতাসহ মুসলিম উম্মাহ একজন গভীর জ্ঞানের অধিকারী সুদক্ষ ইসলামী চিন্তাবিদ, দেশের শীর্ষ ও বিজ্ঞ আলেম এবং অভিভাবককে হারাল। আল্লামা মুফতি ওবায়দুল হক নঈমী (রাহঃ) মাইজভাণ্ডার দরবার শরীফের ঐতিহাসিক ২৭ শে রবিউল আউয়াল জশনে ঈদে মিলাদুন্নবী (দঃ) আজিমুশশান সম্মেলনে নিয়মিত অতিথি হিসেবে উপস্থিত থেকে মাহফিলকে সাফল্য মন্ডিত করতেন।

হুজুরের মৃত্যুতে আমরা একজন পরম আপনজনকে হারিয়েছি। আল্লাহ রাব্বুল আলামিন হুজুরকে জান্নাতের উচ্চ মকাম নসিব করুন আমিন।

এছাড়া আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) কেন্দ্র, জেলা, মহানগর, উপজেলা, থানা এবং আন্তর্জাতিক শাখা কমিটি, ওলামা কমিটি, খেদমত কমিটি, দায়রা শাখাসহ সর্বস্তরের আশেক, ভক্ত ও মুরিদানের পক্ষ থেকে আল্লামা মুফতি ওবায়দুল হক নঈমী হুজুর কেবলার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

শায়খুল হাদিস আল্লামা মুফতি ওবায়দুল হক নঈমী সোমবার (৬ জুলাই) বাদ আছর মারা যান (ইন্নালিল্লাহি...রাজিউন)।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa