ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

মীর্জা আশেক মাহমুদ আর নেই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৬ ০৯:২৩:২০ পিএম
মীর্জা আশেক মাহমুদ আর নেই

চট্টগ্রাম: গ্রামীণফোনের সিনিয়র নির্বাহী মীর্জা আশেক মাহমুদ সোমবার (৬ জুলাই) মধ্যরাত তিনটায় চট্টগ্রামের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের এইচডিইউতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্ত্রী, দুই শিশুকন্যা ও ভাইবোন রেখে গেছেন।

জ্বর ও শ্বাসকষ্ট থাকলেও করোনার নমুনা পরীক্ষায় তার ফল এসেছিল নেগেটিভ। তবু শেষ পর্যন্ত গভীর রাতে তীব্র শ্বাসকষ্টেই মারা যান তিনি।

পরিবার থেকে জানানো হয়, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সোমবার সন্ধ্যায় মা ও শিশু হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন তিনি। এর মধ্যেই ইম্পোরিয়াল হাসপাতাল থেকে মোবাইল ম্যাসেজে আগের দিন করােনা পরীক্ষায় তার করোনা নেগেটিভ ফলাফল আসে। মধ্যরাতে অবস্থার অবনতি হলে তাকে এইচডিইউতে নিয়ে যাওয়া হয় । সেখানেই রাত সাড়ে তিনটার দিকে তিনি মারা যান।

সোমবার বাদ জোহর লালখান বাজার শাহি জামে মসজিদে নামাজে জানাজা শেষে দামপাড়া হজরত গরীবউল্লাহ শাহ (র.) মাজার কবরস্থানে আশেক মাহমুদকে দাফন করা হয়।

নগরীর লালখান বাজারে সপরিবারে বসবাসকারী আশেক মাহমুদ চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের ভাগ্নে এবং সিনিয়র সাংবাদিক এজাজ মাহমুদের ছোট ভাই।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa