ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

বন্দরে হাই ফ্লো ক্যানোলা দিলো বার্থ অপারেটর অ্যাসোসিয়েশন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৫ ০৯:৩৭:১৪ পিএম
বন্দরে হাই ফ্লো ক্যানোলা দিলো বার্থ অপারেটর অ্যাসোসিয়েশন বন্দর চেয়ারম্যানের হাতে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা তুলে দেন অ্যাসোসিয়েশনের নেতারা

চট্টগ্রাম: দেশের প্রধান সমুদ্রবন্দরে সম্প্রতি চালু হওয়া করোনা ইউনিটের জন্য ২টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা দিয়েছে বার্থ অপারেটর ওনার্স অ্যাসোসিয়েশন।

রোববার (৫ জুলাই) দুপুরে বন্দর চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এসএম আবুল কালাম আজাদের হাতে শ্বাসকষ্টজনিত রোগীদের জন্য উপকারী এ চিকিৎসা উপকরণ তুলে দেন অ্যাসোসিয়েশনের নেতারা।

এর মধ্যে বার্থ অপারেটর, শিপ হ্যান্ডলিং অপারেটর ও টার্মিনাল অপারেটর ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ফজলে ইকরাম চৌধুরী, সদস্য শাহ আলম বাবুল, নুরুল আমিন ও আবু শরীফ উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন বন্দরের সদস্য (প্রশাসন ও পরিকল্পনা) মো. জাফর আলম, সদস্য (হারবার অ্যান্ড মেরিন) কমডোর শফিউল বারী, সদস্য (প্রকৌশল) ক্যাপ্টেন মহিদুল হাসান, নিয়ামুল হাসান, সচিব মো. ওমর ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

ফজলে ইকরাম চৌধুরী বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের হাসপাতালে করোনা ইউনিটের জন্য আমরা সামাজিক দায়বদ্ধতা থেকে দুইটি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা উপহার দিয়েছি। করোনাকালে অনেক চ্যালেঞ্জ জয় করে দেশের অর্থনীতি সচল রাখতে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ২৪ ঘণ্টা ৭ দিন হ্যান্ডলিং সচল রেখেছে। এ অগ্রযাত্রায় বার্থ অপারেটর, শিপ হ্যান্ডলিং অপারেটর ও টার্মিনাল অপারেটর ওনার্স অ্যাসোসিয়েশনেরও সর্বাত্মক সহযোগিতা ছিলো। আগামীতেও এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa