ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

চবি শিক্ষার্থীদের বৃত্তিতে রোটারি ক্লাবের অর্থ সহায়তা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৫ ০৮:৩৩:৪৩ পিএম
চবি শিক্ষার্থীদের বৃত্তিতে রোটারি ক্লাবের অর্থ সহায়তা বৃত্তিতে অর্থ সহায়তা দিয়েছে রোটারি ক্লাব অব চিটাগাং ডাউনটাউন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিক্ষার্থীদের জন্য শিক্ষক সমিতির দুর্যোগকালীন বৃত্তিতে অর্থ সহায়তা দিয়েছে রোটারি ক্লাব অব চিটাগাং ডাউনটাউন।

রোববার (৫ জুলাই) শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মনজুরুল আলমের কাছে ৪০ হাজার টাকার চেক হস্তান্তর করেন সংগঠনটির সভাপতি দিদারুল আলম।

দিদারুল আলম বলেন, রোটারি ক্লাব আর্তমানবতার সেবায় কাজ করছে।

এ দুর্যোগ থেকে আগামী প্রজন্মকে বাঁচানোর দায়িত্ব আমাদের। সেই দায়বদ্ধতা থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে রোটারি ক্লাব।

মনজুরুল আলম বলেন, রোটারি ক্লাব দীর্ঘদিন সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো তাদের মানবিক বোধ এবং তরুণ প্রজন্মের প্রতি ভালোবাসা প্রমাণ করে।

এ সময় রোটারি ক্লাবের সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম,সাবেক সভাপতি আফতাব উদ্দিন সিদ্দিকী এবং চবি শিক্ষক সমিতির কার্যনির্বাহী সদস্য ড. আদনান মান্নান উপস্থিত ছিলেন।

এর আগে চবি শিক্ষক সমিতি প্রথম ধাপে ৩৪৫ শিক্ষার্থীকে দুর্যোগকালীন বৃত্তি দিয়েছে। দ্বিতীয় ধাপে আরও ১৫০ শিক্ষার্থীকে বৃত্তি দিচ্ছে। বিশ্ববিদ্যালয় শিক্ষকদের এক দিনের বেতন, সানশাইন চারিটিজের পৃষ্ঠপোষকতা, চবি ৩১তম ব্যাচ ও নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই এ বৃত্তিতে সহায়তা করেছেন। পর্যায়ক্রমে এক হাজার শিক্ষার্থীকে এ বৃত্তির আওতায় আনার পরিকল্পনা রয়েছে চবি শিক্ষক সমিতির।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa