ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

বৃষ্টিতে দুর্ভোগ, যানজটে ভোগান্তি চট্টগ্রামে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৫ ০৭:০৩:০৪ পিএম
বৃষ্টিতে দুর্ভোগ, যানজটে ভোগান্তি চট্টগ্রামে বৃষ্টি ও যানজটে দুর্ভোগে পড়েন সাধারণ মানুষ। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: বন্দরনগরী চট্টগ্রামে কয়েক দফা বৃষ্টিতে দুর্ভোগের পাশাপাশি যানজটে পড়ে চরম ভোগান্তি সহ্য করতে হয়েছে বাসা ছেড়ে কাজের প্রয়োজনে বাইরে আসা নগরবাসীর।

আষাঢ়ের মৌসুমি বায়ুর প্রভাবে শনিবার (৪ জুলাই) দিনগত রাতের পর রোববার (৫ জুলাই) দিনেও কয়েকদফা বৃষ্টিতে নগরের আগ্রাবাদ সিডিএ এলাকা, বাকলিয়া, চকবাজারের নিম্নাঞ্চল ডুবে যায়।

নগরের দামপাড়া মোড়ে যানজট।                 <div class=

ছবি: উজ্জ্বল ধর" src="https://www.banglanews24.com/media/imgAll/2020July/bg/bg-220200705190109.jpg" style="margin:1px; width:100%" />অন্যদিকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে জরুরি প্রয়োজন ছাড়া মানুষ বাসার বাইরে না আসায় কয়েকমাস ধরে ফাঁকা থাকা প্রধান সড়কগুলোতে রোববার (৫ জুলাই) ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

বৃষ্টির কারণে দুর্ভোগ মাথায় নিয়ে বের হওয়া মানুষ যানজটে পড়ে চরম ভোগান্তি সহ্য করেন।

বৃষ্টিতে ডুবে যায় নগরের নিম্নাঞ্চল।  ছবি: সোহেল সরওয়ারআবহাওয়া অধিদফতর জানিয়েছে, রোববার সন্ধ্যা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় চট্টগ্রামে অস্থায়ী দমকা বাতাসের সঙ্গে হালকা থেকে মাঝারী বৃষ্টি হতে পারে। কোথাও কোথাও ভারী বৃষ্টির সম্ভাবনাও আছে।

পতেঙ্গা আবহাওয়া অধিদফতরের সহকারী আবহাওয়াবিদ সেখ হারুন অর রশীদ বাংলানিউজকে জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ২১ মিলি মিটার বৃষ্টি হয়েছে। রাতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর
Alexa