ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

গার্মেন্টসের নারী কর্মীদের টার্গেট করে ছিনতাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
গার্মেন্টসের নারী কর্মীদের টার্গেট করে ছিনতাই রুবেল একজন পেশাদার ছিনতাইকারী

চট্টগ্রাম: নগরের বন্দর থানাধীন বিভিন্ন এলাকায় গার্মেন্টসের নারী কর্মীদের টার্গেট করে ছিনতাই করে এমন এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (৫ জুলাই) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার ছিনতাইকারীর নাম- মো. রুবেল (৩৩)।

রুবেল একজন পেশাদার ছিনতাইকারী বলে জানিয়েছে পুলিশ।

বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রবিউল ইসলাম বাংলানিউজকে বলেন, মধ্য গোসাইলডাঙ্গা এলাকা থেকে রুবেল নামে এক পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ছিনতাই হওয়া দুইটি স্বর্ণের চেইন ও একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। রোববার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসআই রবিউল ইসলাম বলেন, রুবেল গার্মেন্টস ছুটি হওয়ার পর রাস্তায় উঁৎ পেতে থাকে। যেসব নারীদের গলায় বা কানে স্বর্ণালঙ্কার থাকে তাদের টার্গেট করে পেছন থেকে গিয়ে টান দিয়ে ছিনিয়ে নেয়। ছিনতাই করে মুহূর্তের ভিড়ের মধ্যে গায়েব হয়ে যায়।

২০ জুন ২ নম্বর মাইলের মাথা ও ২৯ জুন ব্যারিস্টার কলেজ সংলগ্ন এলাকায় রুবেল দুইট ছিনতাইয়ের ঘটনা ঘটায় বলে তথ্য দেন এসআই রবিউল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa