ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

পরিচয় গোপন করে পালিয়ে থাকার চেষ্টা, শেষে গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জুলাই ৪, ২০২০
পরিচয় গোপন করে পালিয়ে থাকার চেষ্টা, শেষে গ্রেফতার

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানাধীন ডিসি রোড এলাকায় চাঞ্চল্যকর লোকমান হত্যা মামলার পলাতক আসামি মো. এমদাদুল হক আকাশকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৪ জুলাই) তাকে গ্রেফতারের বিষয়টি জানান বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন।

মো. এমদাদুল হক আকাশ পটিয়া উপজেলার হুলাইন এলাকার মো. আবদুল মান্নানের ছেলে।

তিনি বাকলিয়া থানাধীন ডিসি রোড এলাকায় থাকতেন।

ওসি নেজাম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া এলাকা থেকে মো. এমদাদুল হক আকাশকে গ্রেফতার করা হয়েছে। এমদাদুল হক আকাশ লোকমান হত্যা মামলার এজাহারনামীয় আসামি। হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ছিলেন তিনি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম বাংলানিউজকে জানান, হত্যাকাণ্ডের পর এমদাদুল হক আকাশ পটিয়া গিয়ে আলম নামে তার এক আত্মীয়ের জন্মনিবন্ধন ও এসএসসি সার্টিফিকেট নিজের নামে ব্যবহার করে ছদ্মবেশ ধারণ করেন। পুলিশের চোখ ফাঁকি দেওয়ার এমদাদুল হক আকাশ এ কৌশল অবলম্বন করেন। কিন্তু পুলিশের জালে ধরা পড়েছেন আকাশ।

২০১৯ সালের ৬ এপ্রিল প্রেমের সম্পর্ক নিয়ে সৃষ্ট বিরোধের জেরে খুন হন লোকমান। ঘটনার পর আসামি সাইফুল পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত হন। জিয়াউদ্দীন বাবলু নামে এক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa