ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

করোনা হাসপাতালের পাশেই প্রতিদিন চলছে আড্ডা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, জুলাই ৪, ২০২০
করোনা হাসপাতালের পাশেই প্রতিদিন চলছে আড্ডা করোনা হাসপাতালের পাশেই চলছে আড্ডা।

চট্টগ্রাম: তাদের যেন করোনা ভাইরাস সংক্রমণের ভয় নেই। চট্টগ্রাম রেলওয়ের করোনা হাসপাতালের পাশেই প্রতিদিন চলছে জমজমাট আড্ডা। শুধু আড্ডা নয়, পাশের খোলা জায়গায় ঘোরাঘুরিও চলছে।

জুনের প্রথম সপ্তাহ থেকে ৫০ শয্যাবিশিষ্ট সিআরবির রেলওয়ে বক্ষব্যাধি হাসপাতাল করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য প্রস্তুত করা হয়। পরে একশ বেডে উন্নীত করা হয়েছে হাসপাতালটি।

বর্তমানে রোগী ভর্তি আছেন অর্ধ শতাধিক।

করোনা হাসপাতালের পাশেই চলছে আড্ডা।  ছবি: উজ্জ্বল ধরশুক্রবার (৩ জুলাই) বিকেলে দেখা যায়, হাসপাতালের সামনে জড়ো হয়ে আড্ডা দিচ্ছেন অনেকে। হাসপাতালটির ডানে রয়েছে একটি খোলা জায়গা, সেখানে ঘুরতেও দেখা গেছে একদল যুবককে। হাসপাতালের পাশ ঘেঁষে একটি রেস্টুরেন্টও খোলা দেখা গেছে।

স্বাস্থ্য কর্মকর্তারা বলছেন, করোনা হাসপাতালের পাশে জড়ো হয়ে এ ধরনের আড্ডা সংক্রমণের ঝুঁকি বাড়াবে। হাসপাতালের পাশে আড্ডা বা গল্প-গুজব করা স্বাস্থ্যবিধি লঙ্ঘন।

পূর্বাঞ্চল রেলওয়ের প্রধান চিকিৎসা কর্মকর্তা (সিএমও) ডা. সামশুল আলম মো. ইমতিয়াজ বাংলানিউজকে বলেন, বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর দেখার বিষয়। এ সম্পর্কে তাদের বলা হয়েছে।

করোনা হাসপাতালের পাশেই চলছে আড্ডা।  ছবি: উজ্জ্বল ধরচট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বাংলানিউজকে বলেন, করোনা হাসপাতালের আশেপাশে জড়ো হয়ে আড্ডা দেওয়া ঠিক নয়। রেলওয়ের হাসপাতাল ঘেঁষে একটি রেস্টুরেন্টও খোলা আছে বলে শুনেছি। বিষয়গুলো আইনপ্রয়োগকারী সংস্থার দেখা উচিত।

এ বিষয়ে জানতে রেলওয়ে পূর্বাঞ্চলের নিরাপত্তাবাহিনীর চিফ কমান্ড্যান্ট জহিরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২০
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa