ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

‘আমাকে নামিয়ে দেন, কোথায় নিয়ে যাচ্ছেন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, জুলাই ৪, ২০২০
‘আমাকে নামিয়ে দেন, কোথায় নিয়ে যাচ্ছেন’

চট্টগ্রাম: বাসে  ঢাকা থেকে এসে ভোরে এ কে খান গেইটে নামেন জাকির হোসেন (৩৫)। শ্বশুরের বাসা নগরের সিআরবি এলাকায়। সিএনজি অটোরিকশায় ওঠার আগে স্ত্রীকে ফোনও করেন তিনি। কিছুক্ষণ পর স্ত্রীর মুঠোফোনে আবারও কল, ‘আমাকে নামিয়ে দেন, কোথায় নিয়ে যাচ্ছেন, নামিয়ে দেন’। এরপর জাকির হোসেন আর বাসায় ফিরেননি।

শুক্রবার (০৩ জুলাই) ভোর ৪টা ২০ মিনিটের ঘটনা এটি। একদিন পার হলেও এখনও জাকিরের হদিস পায়নি পরিবার।

এ ব্যাপারে নগরের আকবরশাহ থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

জাকির হোসেনের শ্যালক নুরুল আলম নিশান বাংলানিউজকে জানান, ঢাকা থেকে শুক্রবার রাতে বাসে  চট্টগ্রামে আসেন জাকির হোসেন। এ কে খান গেইটে নামেন ভোর ৪টা ২০ মিনিটে। ৪টা ৫৫মিনিটে ফোন করে বলেন, তিনি বাস থেকে নেমে সিএনজি অটোরিকশায় উঠেছেন।

এরপর ৪টা ৫৯মিনিটে আবারও ফোন আসে। ওই প্রান্ত থেকে শোনা যায়- চালককে তিনি বার বার তাকে নামিয়ে দেওয়ার কথা বলছিলেন৷

নুরুল আলম নিশান বলেন, তিনি যখন শেষবার কথা বলছিলেন তখন মোবাইলে আমাদেরকে লোকেশন বা অন্য কিছুই বলতে পারেননি। এরপর থেকে মোবাইল বন্ধ। ভোর ৫টা ৩০ মিনিটে কল গিয়েছিলো, কিন্তু কেউ রিসিভ করেনি। তারপর আবার কল দিলে মোবাইল বন্ধ পাওয়া যায়। সবাই ভাবছিলো হয়তো চার্জ শেষ৷  

‘ভোর ৬টা পর্যন্ত কোন হদিস না পেয়ে আমি বের হয়ে আশেপাশের সব থানায় খোঁজ করি৷ কোনও খোঁজ না পেয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে খোঁজ নেই। কিন্তু সেখানেও অ্যাক্সিডেন্টের কোনও রোগী যায়নি৷ এরপর আকবরশাহ থানায় জিডি করি।

আকবরশাহ থানার উপ-পরিদর্শক মো. শাকিল বাংলানিউজকে বলেন, জাকির হোসেন নামে একজন নিখোঁজের ঘটনায় জিডি করা হয়েছে। আমরা তদন্ত শুরু করেছি।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, জুলাই ০৪, ২০২০
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa