ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

করোনা: শনিবার থেকে ১৪ দিনের লকডাউনে চবি ক্যাম্পাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, জুলাই ৪, ২০২০
করোনা: শনিবার থেকে ১৪ দিনের লকডাউনে চবি ক্যাম্পাস

চট্টগ্রাম: করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে (চবি) ৪ জুলাই থেকে ১৪ দিনের জন্য লকডাউন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। শনিবার সকাল থেকে এই লকডাউন কার্যকর করা হবে।

শুক্রবার (৩ জুলাই) বিশ্ববিদ্যালয় ভারপ্রাপ্ত  রেজিস্ট্রার অধ্যাপক এস এম মনিরুল হাসান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ক্যাম্পাসে করোনা ভাইরাসের দ্রুত সংক্রমণের আশংকায় ৪ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত ১৪ দিন চবি ক্যাম্পাস সর্বাত্মক লকডাউন করা হয়েছে।

এ সময়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জরুরী প্রশাসনিক কার্যক্রম চট্টগ্রাম শহরস্থ চারুকলা ইনস্টিটিউট অফিস হতে পরিচালিত হবে। বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্যবৃন্দের সঙ্গে জরুরী আলোচনা শেষে উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার এ সিদ্ধান্ত গ্রহণ করেন।

গত দুই দিন আগে বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেইটস্থ কর্মচারীদের বসবাসের স্থান শোভা কলোনীতে ২ জন করোনা রোগী শনাক্ত হয়।  এরপর পরই ক্যাম্পাস এলাকা লকডাউন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ০০২৮ ঘণ্টা, জুলাই ০৪, ২০২০
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa