ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

বিয়ের আপ্যায়নের খরচ দিলেন করোনার চিকিৎসায়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, জুলাই ৩, ২০২০
বিয়ের আপ্যায়নের খরচ দিলেন করোনার চিকিৎসায়

চট্টগ্রাম: কনে ফাইজা চৌধুরী সপরিবারে থাকেন আমেরিকায়। বিয়ে করতে চলেছেন এক ভারতীয়কে। বাংলাদেশ সময় শুক্রবার দিবাগত রাত ২টায় পারিবারিকভাবে আকদ করছেন তিনি।

কনে আমেরিকা থাকলেও চট্টগ্রামে আত্মীয় স্বজনদের খাওয়ানোর দায়িত্ব ছিল মামা আরিফ চৌধুরীর কাঁধে। কিন্তু করোনাকাল তাই সব আয়োজনই বাতিল।

খরচের সব টাকা দিয়ে দিলেন করোনার চিকিৎসায় নিয়োজিতদের খাওয়া-দাওয়ায়।

জানা যায়, ভারতের হায়দ্রাবাদের ছেলে মো. রাহেল মহিউদ্দীনকে বিয়ে করছেন ফাইজা চৌধুরী। নিউইয়র্কে ৩ জুলাই বিয়ে সম্পন্ন হওয়ার কথা রয়েছে। পারিবারিক সে অনুষ্ঠানের আঁচ এসে লেগেছে বাংলাদেশেও। ফাইজার মামা আরিফ চৌধুরী নগরের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীদের চার দিনের খাবার বাবদ প্রদান করেছেন ১ লাখ টাকা। এ ছাড়া বিয়ের অনুষ্ঠানের দিন বাংলাদেশ সময় শনিবার (৪ জুলাই) দুই বেলা প্রায় ৯০০ লোকের জন্য খাবারের ব্যবস্থা করেছেন।

কনের মামা মো. আরিফুর চৌধুরী বাংলানিউজকে বলেন, আমেরিকায় আমার ভাগনির আকদ অনুষ্ঠিত হচ্ছে। করোনা পরিস্থিতির কারণে কোনো আয়োজন থাকছে না। ভাগনির বিয়ে উপলক্ষে দেশে আত্মীয় স্বজনদের খাওয়া দাওয়া ব্যবস্থা করা হয়। কিন্তু করোনা পরিস্থিতির কারণে এ আয়োজন বাদ দিয়ে মা ও শিশু হাসপাতালের করোনা ওয়ার্ডের সংশ্লিষ্ট সবার খাবারের ব্যবস্থা করেছি।

তিনি বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে করোনা সংশ্লিষ্টদের পাশে থাকার চেষ্টা করছি। যতটুকু সাধ্য রয়েছে তা দিয়ে করোনা সংশ্লিষ্টদের পাশে দাঁড়ালে নিজেদের সার্থক মনে করবো।

এ ব্যাপারে মা ও শিশু হাসপাতালের ট্রেজারার রেজাউল করিম আজাদ বাংলানিউজকে বলেন, হাসপাতালে করোনা ওয়ার্ডে সংশ্লিষ্টদের খাবারের জন্য ১ লাখ এবং আরও দুই বেলা এক অভিজাত রেস্তোরাঁ থেকে খাবারের ব্যবস্থা করেছেন।

তিনি বলেন, মা ও শিশু হাসপাতালে করোনা চিকিৎসা শুরু হওয়ার পর থেকে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহযোগিতা পাচ্ছি। এমন সহযোগিতার ধনাঢ্য ব্যক্তিদের অনুপ্রাণিত করবে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa