ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

শ্বাসকষ্ট লাঘবে অক্সিজেন সিলিন্ডার চুয়েট-৯৮ ফাউন্ডেশনের  

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৩ ০৯:১৬:২২ পিএম
শ্বাসকষ্ট লাঘবে অক্সিজেন সিলিন্ডার চুয়েট-৯৮ ফাউন্ডেশনের   অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন চুয়েটের ২৯তম ব্যাচের প্রকৌশলীরা।

চট্টগ্রাম: চারদিকে যখন অক্সিজেনের জন্য হাহাকার, অক্সিজেনের অভাবে যখন মারা যাচ্ছে অনেক রোগী, তখনই হাত বাড়ালেন চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ২৯তম ব্যাচের প্রকৌশলীরা।

বৃহস্পতিবার (২ জুলাই) নগরের জিইসি মোড়ে কোভিড যোদ্ধা মোবারক আলীকে ৪টি পরিপূর্ণ অক্সিজেন সিলিন্ডার সেটসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন তারা।

মোবারক আলী করোনা পরিস্থিতির শুরু থেকেই জীবন বাজি রেখে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করে আসছেন।

চুয়েট-৯৮ ফাউন্ডেশন কোভিড-১৯ পরিস্থিতির শুরু থেকেই সারা দেশে ৪৫০ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে। বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ওই ব্যাচের প্রকৌশলীদের প্রত্যক্ষ সহযোগিতায় এ কার্যক্রম চলছে। সামাজিক দায়বদ্ধতা থেকে প্রত্যেকে তাদের কর্মব্যস্ততার মাঝেও দেশের জন্য কিছু করার প্রয়াস থেকে এমন উদ্যোগ নিয়েছেন।

মোবারক আলীকে ফাউন্ডেশনের পক্ষ থেকে সিলিন্ডার এবং সুরক্ষা সামগ্রী হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন প্রকৌশলী সাঈদ, প্রকৌশলী আমান ও প্রকৌশলী শোয়েব।

তারা করোনাকালীন সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa