ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাড়ি ফিরলেন সিটি হল আইসোলেশন সেন্টারের ৫ রোগী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জুলাই ৩, ২০২০
বাড়ি ফিরলেন সিটি হল আইসোলেশন সেন্টারের ৫ রোগী করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন ৫ রোগী।

চট্টগ্রাম: নগরের সিটি কনভেনশন হল আইসোলেশন সেন্টারে ২৩ জুন কার্যক্রম শুরুর পর প্রথম পাঁচজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের অর্থায়ন ও ব্যবস্থাপনায় পরিচালিত এ সেন্টারের পরিচালক ডা. সুশান্ত বড়ুয়া জানিয়েছেন, সুস্থ হওয়া এ ৫ জন পজেটিভ শনাক্ত হওয়ার পর ৭ দিন নিজেদের বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। পরে উন্নত চিকিৎসার জন্য তারা এ আইসোলেশন সেন্টারে ভর্তি হন।

তাদের সুস্থতা অর্জনের পথে গত ১ জুন নমুনা সংগ্রহ করা হয় এবং শুক্রবার (৩ জুলাই) নেগেটিভ রিপোর্ট এলে তাদের হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেওয়া হয়।

ছাড়পত্র পাওয়া সুস্থ রোগীরা হলেন- জাহানারা আক্তার শিল্পী ও তার মেয়ে সাহানা আকতার, ছেলে নাজিম জাওয়াদ, শাহাদাত হোসেন ও সাংবাদিক প্রণবেশ চক্রবর্তী।

সুস্থ হওয়া করোনামুক্তরা বলেন, আমরা এ আইসোলেশন সেন্টার থেকে প্রয়োজনীয় চিকিৎসা এবং চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের কাছ থেকে যথেষ্ট সেবা পেয়েছি। এখানকার ব্যবস্থাপনাও ত্রুটিমুক্ত এবং করোনা আক্রান্তদের জন্য এই চিকিৎসাসেবা কেন্দ্রটি একটি শুভ উদ্যোগ।

এ জন্য তারা চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের প্রতি ধন্যবাদ জানান।

তাদের ছাড়পত্র দিয়ে হাততালি ও ফুল দিয়ে বিদায় জানানোর সময় উপস্থিত ছিলেন ডা. মুজিবুল আলম চৌধুরী, ডা. সুমন তালুকদার, ডা. শাহজাহান হেলালী, ডা. সুবিমল বড়ুয়া, খুকু মনি বড়ুয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।