ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

গাড়ির জানালা দিয়ে মোবাইল টান দেয় ওরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০২ ০৯:২২:১০ পিএম
গাড়ির জানালা দিয়ে মোবাইল টান দেয় ওরা এ চক্রটি বাসে জানালার পাশে বসা যাত্রীদের টার্গেট করে টান দিয়ে ছিনিয়ে নেয় মোবাইল

চট্টগ্রাম: চলন্ত বাসে জানালার পাশে বসা যাত্রীদের টার্গেট করে টান দিয়ে ছিনিয়ে নেওয়া হয় মোবাইল। মোবাইল ছিনিয়ে নিয়ে মুহূর্তেই সড়কে গায়েব হয়ে যায় তারা। এসব মোবাইল আবার বিভিন্ন এলাকায় রাস্তায় দাঁড়িয়েই কম দামে বিক্রি করে দেয় ছিনতাইকারী দলের সদস্যরা।

ছয় সদস্যের এই দলে চারজনের কাজ চলন্ত বাসের যাত্রীদের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেওয়া আর দুইজনের কাজ এসব মোবাইল বিক্রি করা।

এমন একটি ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ।

গ্রেফতারের পর বৃহস্পতিবার (২ জু্লাই) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার ছয়জন হলো- মো. জনি (২১), মো. বাহার (২০), মো. সাজু (২২), মো. আরাফাত হোসেন (২৪), জনি (২০) ও মো. হৃদয় (২৫)। এদের মধ্যে আরাফাত ও হৃদয় ছিনতাই করা মোবাইল বিক্রি করে এবং অন্যরা চলন্ত বাস থেকে যাত্রীদের কাছ থেকে মোবাইল ছিনতাই করে বলে জানিয়েছে পুলিশ।

বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রবিউল ইসলাম বাংলানিউজকে বলেন, বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছয় ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ছিনতাই করা আটটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। গ্রেফতারের পর বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এসআই মো. রবিউল ইসলাম বলেন, ছিনতাইকারী চক্রের চার সদস্য চলন্ত বাসে জানালার পাশে বসা যাত্রীদের কাছ থেকে মোবাইল ছিনতাই করে। মোবাইল ছিনিয়ে নিয়ে মুহূর্তেই সড়কে গায়েব হয়ে যায় তারা। দুই সদস্য এসব মোবাইল বিক্রি করে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa