ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

১০টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা আনলো সীকম গ্রুপ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০২ ০৮:৪৯:৫৫ পিএম
১০টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা আনলো সীকম গ্রুপ

চট্টগ্রাম: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্তদের জরুরি সেবা দিতে ১০টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা এনেছে সীকম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আমিরুল হক।

তিনি বাংলানিউজকে বলেন, সীকম গ্রুপের পক্ষ থেকে আমি ব্যক্তিগতভাবে ১০টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা কার্গো ফ্লাইটে নিয়ে এসেছি। এখন সেগুলো খালাসের জন্য কাস্টমসের প্রক্রিয়া চলছে।

আগামী সপ্তাহে এগুলো চট্টগ্রামের যেসব হাসপাতালে প্রয়োজন হবে আমরা দিয়ে দেবো।

তিনি বলেন, কোভিড-১৯ মোকাবেলা ও এদেশের মানুষের কল্যাণে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে নিজেদের নিয়োজিত রাখবো। যদি কোথাও আমাদের সিরিয়াসলি অংশগ্রহণ দরকার হয় তবে এগিয়ে আসবো ইনশাআল্লাহ।

এর আগে গত ২৪ জুন চট্টগ্রাম সার্কিট হাউসের সম্মেলন কক্ষে আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালের জন্য সাতটি ভেন্টিলেটর দিয়েছিলেন সীকম গ্রুপ ও প্রিমিয়ার সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আমিরুল হক।

এর আগের দিন ২৩ জুন চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এসএম আবুল কালাম আজাদ ও কাস্টম হাউসের কমিশনার ফখরুল আলমের হাতে সীকম গ্রুপের পক্ষ থেকে সুরক্ষাসামগ্রী তুলে দেওয়া হয়।

গত ৪ জুন সীকম গ্রুপ আগ্রাবাদের সিটি হল কনভেনশন হলকে আইসোলেশন সেন্টার করার জন্য সিটি করপোরেশনের কাছে হস্তান্তর করে। ২৫০ শয্যার এ আইসোলেশন সেন্টারে ইতিমধ্যে কোভিড রোগীদের চিকিৎসাসেবা শুরু হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa