ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

র‌্যাবের পৃথক অভিযানে মদ-ইয়াবাসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, জুলাই ১, ২০২০
র‌্যাবের পৃথক অভিযানে মদ-ইয়াবাসহ আটক ৩ আটক সরোয়ার আলম শুভ

চট্টগ্রাম: ফেনী জেলার সদর মহিপাল ও কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ফাশিয়াখালী এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিদেশি মদ, ফেনসিডিল ও ইয়াবাসহ মোট তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

অভিযানে ৬৩ বোতল ফেনসিডিল, ২৮ বোতল বিদেশি মদ ও ৪ হাজার ৮২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার (১ জুলাই) ফেনী সদর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে সরোয়ার আলম শুভ (১৯) নামে একজনকে আটক করে র‌্যাব-৭।

আটক সরোয়ার আলম শুভ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম গিনাগাজী এলাকার মো. সেলিমের ছেলে বলে জানিয়েছে র‌্যাব।

সরোয়ার আলম শুভর কাছ থেকে ৬৩ বোতল ফেনসিডিল, ২৮ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়েছে।

এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে বলে বাংলানিউজকে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

মো. মাহমুদুল হাসান মামুন জানান, এসব মাদক নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন সরোয়ার আলম শুভ। তাকে ফেনী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

চকরিয়া থেকে ইয়াবাসহ আটক ২

এদিকে কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ফাশিয়াখালী এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ৮২০ পিস ইয়াবাসহ দুইজনক আটক করেছে র‌্যাব-৭ এর একটি টিম।

আটক দুই ইয়াবা ব্যবসায়ী আটক দুই ইয়াবা ব্যবসায়ী হলো-চকরিয়া থানাধীন ফাশিয়াখালী এলাকার ওসমান গণির ছেলে মো. উমর ফারুক (২৪) ও আহমুদুর রহমানের ছেলে মো. গিয়াস উদ্দিন (২০)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, চকরিয়া থানাধীন ফাশিয়াখালী এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ৮২০ পিস ইয়াবাসহ দুইজনক আটক করেছে র‌্যাব-৭ এর একটি টিম। আটক দুইজনকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৩৬ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।