ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

পাহাড়তলী কন্ট্রোল অফিস পরিদর্শনে সাহাদাত আলী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জুলাই ১, ২০২০
পাহাড়তলী কন্ট্রোল অফিস পরিদর্শনে সাহাদাত আলী পাহাড়তলী কন্ট্রোল অফিস পরিদর্শনে সাহাদাত আলী

চট্টগ্রাম: নগরের পাহাড়তলী কন্ট্রোল অফিস পরির্দশন করেছেন রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (অতিরিক্ত দায়িত্ব) সরদার সাহাদাত আলী।

বুধবার (০১ জুলাই) কন্ট্রোল অফিস ছাড়াও পুরাতন সেল ডিপো ও রেলওয়ে একাডেমি পরিদর্শন করেন তিনি।

কন্ট্রোল অফিসে দায়িত্বরত কর্মকর্তাদের ট্রেন পরিচালনায় কোনো সমস্যা আছে কি-না জানতে চান সরদার সাহাদাত আলী।

এসময় বিভিন্ন সমস্যার কথা জানালে তিনি নোট করে দ্রুত সমাধানের আশ্বাস দেন।

এছাড়া পুরাতন সেল ডিপোতে ঘটে যাওয়া চুরির বিষয়েও খোঁজ খবর নেন তিনি। এসময় রেলের সম্পদ রক্ষায় কর্মকর্তাদের সজাগ দৃষ্টি দেওয়ার আহ্বান জানান সরদার সাহাদাত আলী।

সরদার সাহাদাত আলী বাংলানিউজকে বলেন, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে পাহাড়তলী কন্ট্রোল অফিস, সেল ডিপো ও রেলওয়ের একাডেমি পরিদর্শন করা হয়। এসময় দায়িত্বরত কর্মকর্তাদের সঙ্গে কথা বলে তাদের বিভিন্ন অভিযোগ ও সমস্যার বিষয়গুলো নোট করা হয়। ট্রেন পরিচালনা যাতে ব্যাহত না হয় সমস্যাগুলো দ্রুত সমাধান করা হবে।

এসময় উপস্থিত ছিলেন রেলওয়ে পূর্বাঞ্চলের চিফ মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ফকির মো্. মহিউদ্দিন, চিফ সিগন্যাল অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমান, আরএনবির চিফ কমান্ড্যান্ট জহিরুল ইসলাম, রেলওয়ের বিভাগীয় ব্যবস্থাপক সাদেকুর রহমান, কমান্ড্যান্ট শফিকুল ইসলাম, রেলওয়ের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনসার আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa