ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সেবার মান নিয়ে সন্তুষ্ট গ্রাহকরা, দাবি পিডিবির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, জুলাই ১, ২০২০
সেবার মান নিয়ে সন্তুষ্ট গ্রাহকরা, দাবি পিডিবির বিদ্যুৎ বিতরণ বিভাগ চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের গণশুনানি

চট্টগ্রাম: চট্টগ্রামে অস্বাভাবিক বিদ্যুৎ বিল নিয়ে যখন অভিযোগের পাহাড়, ঠিক সেই মুহূর্তে গণশুনানিতে সেবার মান নিয়ে গ্রাহকরা সন্তোষ প্রকাশ করেছেন বলে দাবি বিদ্যুৎ বিতরণ বিভাগ চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের।

বুধবার (০১ জুলাই) আগ্রাবাদের বিদ্যুৎ ভবনের বিজয় হলে আয়োজিত গণশুনানিতে গ্রাহকরা এ সন্তোষ প্রকাশ করেন।

‘ওভার বিলিং ও আন্ডার বিলিং সংক্রান্ত গণশুনানি’ শিরোনামে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন বিতরণ দক্ষিণাঞ্চলের প্রধান প্রকৌশলী মো. শামছুল আলম।

এতে চট্টগ্রাম অঞ্চলের বিভিন্ন দফতরের ১০০ জন গ্রাহক ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।

সূত্র জানায়, গণশুনানিতে করোনা সংক্রমণ পরিস্থিতিতে বিতরণ দক্ষিণাঞ্চলের সেবার মান নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন চট্টগ্রামের বিদ্যুৎ গ্রাহক ও সুশীল সমাজরা।

পাশাপাশি গ্রাহকরা সমস্যার ব্যাপারেও আলোচনা করেন। এরমধ্যে কিস্তির মাধ্যমে বিল পরিশোধের ব্যবস্থা, কিছু গড় বিল সমন্বয় এবং ট্রান্সফরমার স্থাপন অন্যতম।

গণশুনানির শুরুতে করোনায় মৃত্যুবরণ করা বিদ্যুৎ কর্মীদের আত্মার মাগফেরাত কামনা করেন প্রধান প্রকৌশলী মো. শামছুল আলম। বিদ্যুৎ সরবরাহ নিরবচ্ছিন্ন রাখতে যে সকল বিদ্যুৎ কর্মীরা প্রতিনিয়ত সংক্রমিত হচ্ছেন তাদের প্রতিও সমবেদনা জানান তিনি।

তিনি বিদ্যুতের গড় বিল সমন্বয়ে নির্বাহী প্রকৌশলীদের দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশ দেন। পাশাপাশি গ্রাহকদের বকেয়া বিল পরিশোধ করার ব্যাপারেও তিনি আহবান জানান বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।