bangla news

প্রিমিয়ার ইউনিভার্সিটিতে বিভাগীয় চেয়ারম্যানদের সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০১ ৪:০১:৩৪ পিএম
প্রিমিয়ার ইউনিভার্সিটিতে বিভাগীয় চেয়ারম্যানদের সভা

প্রিমিয়ার ইউনিভার্সিটিতে বিভাগীয় চেয়ারম্যানদের সভা

চট্টগ্রাম: নগরের জিইসি মোড়ের প্রিমিয়ার ইউনিভার্সিটি ভবনে প্রিমিয়ার ইউনিভার্সিটির বিভাগীয় চেয়ারম্যানদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০১ জুলাই) সকাল ১১ টায় অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।

সভায় চলমান সেমিস্টারের অনলাইন ক্লাসগুলো নিয়ে পর্যালোচনা করা হয়। পরবর্তী সেশনের ভর্তি ও এনরোলমেন্ট নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের গাইডলাইন অনুসারে অনলাইন ক্লাসের পাশাপাশি অ্যাসাইনমেন্ট আকারে শিক্ষার্থীদের অ্যাসেসমেন্ট অব্যাহত রাখার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর একেএম তফজল হক, প্রকৌশল অনুষদের ডিন ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. তৌফিক সাঈদ, ব্যবসা-শিক্ষা অনুষদের সহকারী ডিন ও ব্যবসা-প্রশাসন বিভাগের চেয়ারম্যান এম. মঈনুল হক, আর্কিটেকচার বিভাগের চেয়ারম্যান সোহেল এম শাকুর, গণিত বিভাগের চেয়ারম্যান ইফতেখার মনির, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান টুটন চন্দ্র মল্লিক, আইন বিভাগের চেয়ারম্যান তানজিনা আলম চৌধুরী, ইংরেজি বিভাগের চেয়ারম্যান সাদাত জামান খান এবং অর্থনীতি বিভাগের চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন চৌধুরী প্রমুখ।

প্রিমিয়ার ইউনিভার্সিটির রেজিস্ট্রার খুরশিদুর রহমানও সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ৪৮৪
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-07-01 16:01:34