bangla news

লাভ ফর চট্টগ্রাম’র চিকিৎসা সামগ্রী হস্তান্তর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০১ ২:৫৮:১২ পিএম
লাভ ফর চট্টগ্রাম’র চিকিৎসা সামগ্রী হস্তান্তর

লাভ ফর চট্টগ্রাম’র চিকিৎসা সামগ্রী হস্তান্তর

চট্টগ্রাম: চট্টগ্রাম জেনারেল হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার, এন-৯৫ মাস্ক, পিপিই ও নন রিব্রিদেবল মাস্ক প্রদান করেছে লাভ ফর চট্টগ্রাম।

সম্প্রতি হাসপাতাল কর্তৃপক্ষের কাছে এইসব সামগ্রী হস্তান্তর করেন স্থপতি আশিক ইমরান, ফিনলে প্রপার্টিজের এমডি মোফাক্ষারুল ইসলাম এবং চট্টগ্রাম বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির প্রাক্তন সদস্য আতাউল হাকিম খসরু।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের পক্ষে ডা. বিজন কুমার নাথ ও ডা. মোহাম্মদ নুরুল আমিন এসব সামগ্রী গ্রহণ করেন।

এ প্রয়াসের অন্যতম উদ্যোক্তা মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের উপ-ব্যবস্থাপনা পরিচালক আসিফ ইকবাল বলেন, চট্টগ্রামকে আমাদের অনেক কিছু দেওয়ার আছে। প্রাপ্তির চিন্তা না করে চট্টগ্রামের মানুষের জন্যে কিছু করতে পারলে আমাদের জীবন স্বার্থক হবে।

‘এজন্যে সারা বিশ্বে ছড়িয়ে থাকা চট্টগ্রামে জন্ম নেয়া বন্ধুদের আমরা এক করেছি। চট্টগ্রামের এ দুঃসহ সময়ে মেধা, অর্থ এবং কাজ দিয়ে তারা এগিয়ে এসেছেন।’ বলেন তিনি।

স্থপতি আশিক ইমরান বলেন, আমাদের প্রাথমিক লক্ষ্য চট্টগ্রামের স্বাস্থ্য ব্যবস্থাপনার উন্নয়নে কাজ করা। জেনারেল হাসপাতালের পর আমরা চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালসহ অন্য হাসপাতালের প্রয়োজন নিরুপণ করে সাধ্যমত সাহায্য করবো।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম করোনা ভাইরাস ৪৮৪
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-07-01 14:58:12