bangla news

অভির খুনিদের দ্রুত গ্রেফতার চান আমীর খসরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-৩০ ৬:৪৬:২১ পিএম
আমীর খসরু মাহমুদ চৌধুরী

আমীর খসরু মাহমুদ চৌধুরী

চট্টগ্রাম: মাদক ব্যবসায়ীদের হাতে খুন হওয়ায় নগর ছাত্রদল নেতা ও বিজিসি ট্রাস্টের শিক্ষার্থী মীর সাদেক এলাহী অভির পরিবারের সাথে কথা বলে খোঁজ খবর নিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার (৩০ জুন) নিহত অভির মায়ের সঙ্গে কথা বলেন। তাদের পরিবারের খোঁজ খবর নেন।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে আমীর খসরু বলেন, মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে জোর প্রতিবাদ করায় অভিকে সশস্ত্র সন্ত্রাসীরা নৃশংসভাবে হত্যা করেছে। এই হত্যার ঘটনা আবারও প্রমাণ করলো, সরকারের আশ্রয় প্রশ্রয়ে লালিত সন্ত্রাসীরা দেশের মানুষের প্রতিবাদী কণ্ঠকে নির্মূল করতে চায়।

তিনি বলেন, বিচার না হওয়ায় অপরাধীরা চট্টগ্রামসহ দেশব্যাপী লাগামহীন খুনোখুনিতে মেতে উঠেছে। দেশে আইনের শাসন নেই বলেই সন্ত্রাসীরা এতা বেপরোয়া। তিনি প্রশ্ন রাখেন, সন্ত্রাসীদের খুটির জোর কোথায়? কিসের জোরে তারা এভাবে ঘুরে বেড়ায়?

তিনি বলেন, মানুষের জানমালের নিরাপত্তা ও স্বাস্থ্য সেবা দিতে সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। চট্টগ্রামে করোনা মোকাবেলায় সরকারের অব্যবস্থাপনার চিত্র ফুটে ওঠেছে। বর্তমানে স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। অক্সিজেন ও আইসিইর অভাবে মানুষ মারা যাচ্ছে। করোনার নমুনা পরীক্ষার কিটের সংকট এখন চট্টগ্রামবাসীর জন্য মরার ওপর খাড়ার গার অবস্থা। এখন আবার নতুন করে নমুনা পরীক্ষায় ফি নির্ধারণ করা স্বাস্থ্য ব্যবস্থার উপর চরম আঘাত।

তিনি মীর সাদেক এলাহী অভি হত্যার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জুন ৩০, ২০২০
জেইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-30 18:46:21