ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

চবিকে চিকিৎসা সামগ্রী দিলো এমবিএ অ্যাসোসিয়েশন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, জুন ৩০, ২০২০
চবিকে চিকিৎসা সামগ্রী দিলো এমবিএ অ্যাসোসিয়েশন চবিকে চিকিৎসা সামগ্রী দিলো এমবিএ অ্যাসোসিয়েশন

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে (চবি) অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটারসহ চিকিৎসা সামগ্রী প্রদান করেছে বিশ্ববিদ্যালয়ের এমবিএ অ্যাসোসিয়েশন। বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের চিকিৎসায় এসব সামগ্রী ব্যবহার করা হবে।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের কাছে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও ১২টি অক্সিমিটারসহ এসব চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়।

এমবিএ অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানিয়ে উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, করোনা দুর্যোগে অসহায় ও দুর্গত মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলে আক্রান্ত বহু মানুষের জীবন বাঁচানো সম্ভব হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, চবি শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. মো. তৌহিদ হোসেন, সাধারণ সম্পাদক মনজুরুল আলম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এস এম মনিরুল হাসান, রসায়ন বিভাগের অধ্যাপক ড. মনির উদ্দিন, খালেদা জিয়া হলের প্রভোস্ট ড. মো. সাইদুল ইসলাম সোহেল এবং চীফ মেডিক্যাল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. মো. আবু তৈয়ব।

এমবিএ অ্যাসোসিয়েশনের ইসি সদস্য ও চবি ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. তানভীর মোহাম্মদ হায়দার আরিফ এসব সামগ্রী উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের হাতে তুলে দেন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুন ৩০, ২০২০
এমএম/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa