bangla news

ইডিইউ-গ্রামীণফোন যৌথ ওয়েবিনার মঙ্গলবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-২৯ ১০:২৬:৫৮ পিএম
ইডিইউ-গ্রামীণফোন যৌথ ওয়েবিনার মঙ্গলবার

ইডিইউ-গ্রামীণফোন যৌথ ওয়েবিনার মঙ্গলবার

চট্টগ্রাম: কভিড-১৯ এর প্রকোপে আমাদের এতোদিনের স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত। স্থবির এ সময়কে নামকরণ করা হয়েছে ‘নিউ নরমাল’ বা ‘নতুন স্বাভাবিকতা’ নামে।

শিক্ষাব্যবস্থা ও ক্যারিয়ার গঠনে এ নতুন স্বাভাবিকতার প্রভাব কেমন, এবং পরবর্তী সময়ে এ দুই সেক্টরের অবস্থা কিরূপ হতে পারে, এ নিয়ে এক ওয়েবিনারের আয়োজন করা হয়েছে ৩০ জুন বিকেল ৫টায়।

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি (ইডিইউ) ও গ্রামীণফোন যৌথভাবে এ ওয়েবিনারের আয়োজন করেছে।

‘দি আউটলুক অব এডুকেশন এন্ড ক্যারিয়ার ইন নিউ নরমাল এরা’ শীর্ষক এ ওয়েবিনারটি প্রতিষ্ঠান দু’টোর অফিসিয়াল ফেসবুক, ইউটিউব ও লিংকডইন পেইজে সরাসরি সম্প্রচারিত হবে, যা সকলের জন্য উন্মুক্ত।

এতে যোগ দেবেন ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান, উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান এবং গ্রামীণফোনের প্রথম বাংলাদেশি চিফ এক্সিকিউটিভ অফিসার ইয়াসির আজমান, চিফ বিজনেস অফিসার কাজী মাহবুব হাসান, হেড অব কমিউনিকেশন খায়রুল বাশার, দি স্পিকইজি সোসাইটির কো-ফাউন্ডার ও ভাইপারমিডিয়ার এইচআর ও ডিজিটাল মার্কেটার তাসফিয়া আজিম।

সকলকে এ ওয়েবিনারটি দেখার আমন্ত্রণ জানিয়েছে ইডিইউ ও গ্রামীণফোন কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা জুন ২৯, ২০২০
টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-29 22:26:58