ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অনলাইনে ক্লাস-ভাইভা চালুর সিদ্ধান্ত সিভাসুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, জুন ২৮, ২০২০
অনলাইনে ক্লাস-ভাইভা চালুর সিদ্ধান্ত সিভাসুর ফাইল ছবি

চট্টগ্রাম: অনলাইনে ক্লাস চালু এবং বোর্ড ভাইভা শুরুর সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) কর্তৃপক্ষ।

শিক্ষার্থীদের সেশনজটমুক্ত রাখতে আগামী একমাসের মধ্যে সিভাসুতে অনলাইনে ক্লাস চালু ও বোর্ড ভাইভা শুরু করা হবে বলে প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৭ জুন উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত এক ভার্চুয়াল মিটিং-এ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও শিক্ষকরা অংশ নেন।

সভায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) নির্দেশনা মোতাবেক অনলাইন ক্লাস চালু এবং বোর্ড ভাইভা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়। তবে প্রক্রিয়াটি সম্পন্ন করে পুরোদমে ক্লাস চালু করতে একমাসের সময় নেন শিক্ষকরা।

এক মাসের মধ্যে সব প্রক্রিয়া সম্পন্ন করে সিভাসুতে অনলাইনে ক্লাস চালু এবং বোর্ড ভাইভা শুরু করা যাবে বলে উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, জুন ২৮, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।