bangla news

সমাবেশ করে বয়স্ক ভাতা বিতরণ আ.লীগ চেয়ারম্যানের!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৫:৩১:৪৫ পিএম
লোকজন জড়ো করে সমাবেশ ডেকে বয়স্ক ভাতা বিতরণ বাঁশখালীতে

লোকজন জড়ো করে সমাবেশ ডেকে বয়স্ক ভাতা বিতরণ বাঁশখালীতে

চট্টগ্রাম: করোনার মধ্যে স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে নিজের প্রভাব প্রতিপত্তি দেখানোর জন্য লোকজন জড়ো করে সমাবেশ ডেকে বয়স্ক ভাতা বিতরণের অভিযোগ পাওয়া গেছে বাঁশখালীতে আওয়ামী লীগের এক চেয়ারম্যানের বিরুদ্ধে।

শুক্রবার (১৯ জুন) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত কয়েকশ' মানুষকে জড়ো করে এসব বয়স্ক ভাতা বিতরণ করেন ওই চেয়ারম্যান।

অভিযুক্ত আওয়ামী লীগের চেয়ারম্যানের নাম তাজুল ইসলাম। তিনি বাঁশখালীর বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

চেয়ারম্যান তাজুল ইসলাম বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর এপিএস। সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী কিছুদিন পূর্বে সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন।

শুক্রবার সকালে বয়স্ক ভাতা দেওয়ার জন্য দফাদারদের মাধ্যমে উপকারভোগীদের ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আসতে বলেন চেয়ারম্যান তাজুল ইসলাম। এসব অসহায় মানুষ অনিচ্ছা সত্ত্বেও চেয়ারম্যানের ডাকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আসেন। পরে সেখানে সমাবেশ করে সবার উদ্দেশে বক্তৃতা করেন চেয়ারম্যান তাজুল ইসলাম।

করোনার কারণে বিভিন্ন ধরনের ভাতা বিতরণে স্বাস্থ্যবিধি মানার জন্য বলা হলেও চেয়ারম্যান তাজুল ইসলাম এসবের তোয়াক্কা করেন না বলে স্থানীয়রা জানিয়েছে।

স্থানীয় বাসিন্দা শাহেদ ইমরান শহিদ বাংলানিউজকে বলেন, করোনার শুরু থেকে চেয়ারম্যান লোকজন জড়ো করে ত্রাণ বিতরণ করেছেন। এখন সমাবেশ করে বয়স্ক ভাতা দিচ্ছেন। স্বাস্থ্যবিধির কোনো তোয়াক্কা করছেন না।

জানতে চাইলে চেয়ারম্যান তাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, বয়স্ক ভাতা বিতরণ শুরু হয়েছে শুক্রবার। আমার ইউনিয়নে প্রায় ১১শ’ উপকারভোগী রয়েছে। আজকে প্রথম দিন চার ওয়ার্ডে বিতরণ করেছি। বাকিদের শনিবার বিতরণ করবো।

ভাতা বিতরণে স্বাস্থ্যবিধি না মানা প্রসঙ্গে চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, গ্রামের মানুষ কিছু মানতে চায় না। তাদের বললেও শুনে না। তারা মাস্কও পড়ে না। তবে ভাতা বিতরণের আগে আমি একটু বক্তৃতা করেছিলাম।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 17:31:45