bangla news

উন্নত চিকিৎসার জন্য রানা দাশ গুপ্তকে সস্ত্রীক ঢাকায় প্রেরণ

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ১১:৪০:০৭ এএম
অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত

অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত

চট্টগ্রাম: আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত ও তার স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিতাই প্রসাদ ঘোষ বাংলানিউজকে বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত ও তার স্ত্রী রীতা দাশ গুপ্তকে বৃহস্পতিবার (১৮ জুন) রাতে আইসিইউ অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়।

শুক্রবার (১৯ জুন) সকালেও তার সঙ্গে কথা হয়েছে জানিয়ে অ্যাডভোকেট নিতাই প্রসাদ বলেন, বর্তমানে তারা ঢাকার সিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তারা উভয়েই ভালো আছেন বলে জানিয়েছেন।

গত এক সপ্তাহ ধরে জ্বর ও গলাব্যথায় আক্রান্ত রানা দাশ গুপ্ত ও তার স্ত্রীর নমুনা পরীক্ষা হয় নগরের ইম্পেরিয়াল হাসপাতালে। বুধবার (১৭ জুন) রাতে দুজনের নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে। এরপর বৃহস্পতিবার সকালে তারা মেডিক্যাল সেন্টার হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত বাংলানিউজকে বলেন, আমি আশাই করিনি আমার করোনা পজেটিভ হবে। আমি মনে করেছিলাম এটা ফ্লু। কিন্তু বুধবার (১৭ জুন) রাতে আমার রিপোর্ট পজেটিভ আসে। শরীরটা এখন দুর্বল। আমার স্ত্রীও করোনায় আক্রান্ত। আমরা একসঙ্গেই চিকিৎসা নিচ্ছি।

জানা গেছে, প্রধানমন্ত্রীর দপ্তর থেকে তাদের চিকিৎসার প্রক্রিয়া মনিটরিং করা হচ্ছে। রানা দাশ গুপ্ত ও তার স্ত্রীকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া তাদের চিকিৎসার সার্বিক বিষয় দেখভাল করছেন। প্রয়োজনে তাদের সিএমএইচে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 11:40:07