bangla news

করোনা: চট্টগ্রামে ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ১৪৮ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ১০:৩১:৫০ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রাম: গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৪৮ জন। ফলে শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে পাঁচ হাজার ৯১১ জনে। মৃত্যু হয়েছে আরও ৫ জনের।

শুক্রবার (১৯ জুন) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১১২টি নমুনা পরীক্ষা করে ৩৪ জন, বিআইটিআইডি ল্যাবে ২৭৯টি নমুনা পরীক্ষা করে ২৩ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে ১১০টি নমুনা পরীক্ষা করে ৬১ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৪টি নমুনা পরীক্ষা করে ২৪ জন এবং ইম্পেরিয়াল হাসপাতালে ল্যাবে ৯৬টি নমুনা পরীক্ষা করে ৬ জন করোনা পজেটিভ শনাক্ত হয়। তবে এইদিন কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের কোনও নমুনা পরীক্ষা করা হয়নি।। 

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় মোট ৭২১টি নমুনা পরীক্ষা করা হয় চট্টগ্রামের ৫টি ল্যাবে। এতে ১৪৮ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। এদের মধ্যে চট্টগ্রাম নগর এলাকায় ৯৪জন এবং বিভিন্ন উপজেলায় ৫৪জন। এইদিন নতুন করে মৃত্যু হয়েছে ৫ জনের এবং হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন ৩২ জন।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এমএম/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 10:31:50