bangla news

পদোন্নতির বদলি: সিএমপি থেকে কারা গেলেন, কারা এলেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ১১:১৬:০৫ পিএম
বাংলাদেশ পুলিশের লোগো

বাংলাদেশ পুলিশের লোগো

চট্টগ্রাম: বিসিএস (পুলিশ) ক্যাডারের পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত ২১৫ কর্মকর্তাকে বিভিন্ন জায়গায় বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক আদেশে তাদের বদলি করা হয়।

এদের মধ্যে কয়েকজনকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) থেকে পুলিশের বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে। অন্য ইউনিট থেকে কয়েকজনকে সিএমপিতে পদায়ন করা হয়েছে।

সিএমপি থেকে গেলেন যারা

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার নাজমু্ল হাসানকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন চট্টগ্রাম জেলার পুলিশ সুপার,অতিরিক্ত উপ-কমিশনার মো. মিজানুর রহমানকে নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার, অতিরিক্ত উপ-কমিশনার নাইমা সুলতানাকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন চট্টগ্রাম মেট্রোর পুলিশ সুপার, অতিরিক্ত উপ-কমিশনার মো. আরেফিন জুয়েলকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার পদে বদলি করা হয়েছে।

সিএমপিতে এলেন যারা

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেনকে সিএমপির উপ-কমিশনার, লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার এন এম নাসিরুদ্দিনকে সিএমপির উপ-কমিশনার পদে বদলি করা হয়েছে।

সিএমপিতে রয়ে গেলেন যারা

সিএমপির অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস ট্রেনিং সেন্টার) অনিন্দিতা বড়ুয়াকে সিএমপির ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট, অতিরিক্ত উপ-কমিশনার জয়নুল আবেদীনকে সিএমপির উপ-কমিশনার, অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ কামরুল ইসলামকে সিএমপির উপ-কমিশনার, অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ মনজুর মোরশেদকে সিএমপির উপ-কমিশনার, অতিরিক্ত উপ-কমিশনার শাকিলা সোলতানাকে সিএমপির উপ-কমিশনার পদে বদলি করা হয়েছে।

অন্যান্য ইউনিটে কারা গেলেন, কারা এলেন

নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ শাহনেওয়াজ খালেদকে অপরাধ তদন্ত বিভাগ চট্টগ্রাম মেট্রোর পুলিশ সুপার, চট্টগ্রাম রেলওয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ শরীফুল ইসলামকে সিলেট রেলওয়ে জেলার পুলিশ সুপার, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সামছুল ইসলাম আকন্দকে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সারওয়ার আলমকে খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩০৪ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 23:16:05