bangla news

চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরও ১৫৬ জন  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৭ ১:৩০:২১ এএম
করোনা

করোনা

চট্টগ্রাম: চট্টগ্রামে নতুন করে ১৫৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৯৬২ জন।শনিবার (৬ জুন) রাতে সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য জানান।

এই দিন চট্টগ্রামের তিনটি ল্যাব বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি), চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক), চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে মোট ৫২৩ টি নমুনা পরীক্ষা করা হয়।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, বিআইটিআইডিতে ২৩৬টি, চমেকে ১১৮টি এবং সিভাসুতে ১৫৬টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে যথাক্রমে ৫২, ৩৭ ও ৬৫ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়। এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৩ টি নমুনা পরীক্ষা করে ২ জনের কোভিড-১৯ শনাক্ত হয়েছে।

এদিকে, শনিবার করোনায় আক্রান্ত হয়ে বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর সিনিয়র ফটো করেসপন্ডেন্ট উজ্জ্বল ধরের মা লীলা রানী ধর এবং মো. ফরহাদ নামে দুইজন মৃত্যুবরণ করেছেন। এদের মধ্যে লীলা রানী ধর চমেক হাসপাতালে এবং ফরহাদ জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন। এছাড়া করোনা উপসর্গ দিয়ে আরও চার জনের মৃত্যু হয়। 
এখন পর্যন্ত চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৯৫ জন। হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন ২৬৭ জন।

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা, জুন ০৭, ২০২০
এমএম/টিসি
 

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-07 01:30:21