bangla news

এসএসসি পরীক্ষায় ফেল করে আত্মগোপন, ৫ দিন পর উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৬ ১০:৫৩:৩৭ পিএম
অভিজিৎ চক্রবর্ত্তী

অভিজিৎ চক্রবর্ত্তী

চট্টগ্রাম: ২০২০ সালের এসএসসি পরীক্ষায় ফলাফল প্রত্যাশী ছিলেন অভিজিৎ চক্রবর্ত্তী (১৭)। ৩১ মে বাসা থেকে বের হয়ে পরীক্ষার রেজাস্ট দেখতে গিয়েছিলেন। কিন্তু তিনি আর ফেরেননি।

অনলাইনে ফলাফল দেখে জানতে পারলেন এসএসসি পরীক্ষায় ফেল করেছেন অভিজিৎ চক্রবর্ত্তী। বাসা থেকে বের হওয়ার সময় মায়ের রাখা ৭ হাজার টাকা নিয়ে বের হয়েছিলেন। রেসাল্ট ফেল আসায় আর তিনি ফেরত যাননি। চকবাজারের একটি হোটেলে গিয়ে রুম ভাড়া নিয়ে সেখানে অবস্থান করছিলেন।

১ জুন অভিজিৎ চক্রবর্ত্তীর বাবা কোতোয়ালী থানায় নিখোঁজ ডায়রী করেন। সেই নিখোঁজ ডায়রী তদন্ত করতে গিয়ে পুলিশ চকবাজারের আবাসিক হোটেলে অভিজিৎ চক্রবর্ত্তীর অবস্থান জানতে পারে।

শনিবার (৬ জুন) চকবাজারের হোটেল চক ইনের একটি কক্ষ থেকে অভিজিৎকে উদ্ধার করে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বাংলানিউজকে বলেন, ১ জুন অভিজিৎ চক্রবর্ত্তীর বাবা নিখোঁজ ডায়রী করেছিলেন। শনিবার রাতে চকবাজারের হোটেল চক ইনের একটি কক্ষ থেকে তাকে উদ্ধার করা হয়। অভিজিৎকে তার পরিবারের জিম্মায় দেওয়া হচ্ছে।

নোবেল চাকমা বলেন, এসএসসি পরীক্ষার ফেল করেছিলেন অভিজিৎ চক্রবর্ত্তী। পরে বাসা থেকে ৭ হাজার টাকা নিয়ে চকবাজারে একটি হোটেলে গিয়ে আত্মগোপন করেন।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, জুন ০৬, ২০২০
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-06 22:53:37