bangla news

'ভিআইপি ছাড়া সাধারণ রোগীর চিকিৎসা নেই ম্যাক্স হাসপাতালে'

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৬ ৫:২৮:৫০ পিএম
বেসরকারি হাসপাতালে রোগী ভর্তি নিয়ে কথা বলেন ছাত্রলীগ নেতারা

বেসরকারি হাসপাতালে রোগী ভর্তি নিয়ে কথা বলেন ছাত্রলীগ নেতারা

চট্টগ্রাম: নগরের মেহেদিবাগের বেসরকারি ম্যাক্স হাসপাতাল ভিআইপি ছাড়া সাধারণ রোগীকে চিকিৎসাসেবা দিচ্ছে না বলে অভিযোগ নগর ছাত্রলীগের।

শনিবার (০৬ জুন) সকালে হাসপাতালটিতে চিকিৎসার জন্য যাওয়া সাধারণ রোগীদের অভিযোগের ভিত্তিতে এমন দাবি নগর ছাত্রলীগের নেতাদের।

গত কয়েকদিন ধরে নগর ছাত্রলীগের নেতারা বেসরকারি হাসপাতাল পরিদর্শন করছে। এর ধারাবাহিকতায় তারা শনিবার (৬ জুন) পরিদর্শনে যান ম্যাক্স হাসপাতাল ও পাঁচলাইশের পার্কভিউ হাসপাতালে।

নগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বাংলানিউজকে বলেন, এ দু’টি হাসপাতালে রোগীদের কাছ থেকে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ম্যাক্স হাসপাতালে একজন রোগী দুই ঘণ্টা ধরে অপেক্ষা করেও চিকিৎসাসেবা পাননি। হাসপাতালে ৬টি আইসিইউ থাকলেও আমরা মাত্র ২জনকে চিকিৎসা দিতে দেখেছি।

তিনি বলেন, অনেক সাধারণ রোগী ম্যাক্স হাসপাতালে চিকিৎসাসেবা নিতে এসে চিকিৎসা না পেয়ে ফেরত গেছেন। সাধারণ রোগীদের অভিযোগ ভিআইপি ছাড়া অন্য কাউকে চিকিৎসা দিচ্ছে না হাসপাতালটি। আমরা খোঁজ নিয়ে এর সত্যতাও পেয়েছি। তাদের এখানে ভর্তি হতে হলে প্রভাবশালী কারও রেফারেন্সও লাগছে। পার্কভিউ হাসপাতালে রোগীরাও ঠিকমতো চিকিৎসাসেবা পাচ্ছেন না।

এসব বিষয় হাসপাতাল দু’টির পরিচালককে বলা হয়েছে বলেও জানান জাকারিয়া দস্তগীর।

এ সময় উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অমিতাভ চৌধুরী বাবু, সাংগঠনিক সম্পাদক ইরফানুল আলম জিকু, খোরশেদ আলম মানিক ও সহ-সম্পাদক সাব্বির সাকির।

>> রোগী ভর্তি নিতে ক্লিনিক মালিকদের অনুরোধ ছাত্রলীগের

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুন ০৬, ২০২০
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-06 17:28:50