bangla news

স্ত্রীকে খুন করে ফেনীতে আত্মগোপন, র‌্যাবের হাতে আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৬ ৫:১৫:৪৪ পিএম
আটক আবুল হোসেন লিটন

আটক আবুল হোসেন লিটন

চট্টগ্রাম: পারিবারিক কলহের জেরে ২০১৪ সালের মার্চে চট্টগ্রামের পাহাড়তলীতে শ্বাসরোধে নাসিমা হত্যা মামলায় পলাতক স্বামী আবুল হোসেন লিটনকে (৩৮) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (৬ জুন) ভোর ৬টার দিকে ফেনী জেলার সোনাগাজী থানাধীন মাদ্রাসা মোড় এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-৭ এর একটি টিম।

আটক আবুল হোসেন লিটন ফেনী সোনাগাজী থানাধীন রাগবপুর এলাকার হাফেজ আহমদের ছেলে। আবুল হোসেন লিটন তার স্ত্রী নাসিমাকে ওড়না পেঁচিয়ে হত্যা করেন।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, পারিবারিক কলহের জেরে ২০১৪ সালের মার্চে চট্টগ্রামের পাহাড়তলীতে শ্বাসরোধে নাসিমা হত্যা মামলায় পলাতক স্বামী আবুল হোসেন লিটনকে ফেনীর সোনাগাজী থেকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ছিলেন আবুল হোসেন লিটন।

২০১৪ সালের ৩১ মার্চ পাহাড়তলী এলাকায় হত্যার শিকার হন নাসিমা নামের এক গৃহবধূ। হত্যার পর নাসিমার মরদেহ ড্রামে লুকিয়ে রাখা হয়।

হত্যাকাণ্ডের পর ২০১৪ সাল থেকে আবুল হোসেন লিটন পলাতক ছিলেন। মামলার তদন্ত শেষে সিআইডি আবুল হোসেন লিটনের বিরুদ্ধে চার্জশিট দেয়।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুন ০৬, ২০২০
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-06 17:15:44