bangla news

ভাইয়ের শেষ বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন ফজলে করিম

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৫ ৯:১৪:০৯ পিএম
নিজের কাঁধে ভাইয়ের কফিনের খাটিয়া তুলে নেন সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী

নিজের কাঁধে ভাইয়ের কফিনের খাটিয়া তুলে নেন সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী

চট্টগ্রাম: ভাইয়ের শেষ বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

নিজের কাঁধে ভাইয়ের কফিনের খাটিয়া তুলে নেন তিনি। অপর পাশে কাঁধে নেন তার ছেলে ফারাজ করিম চৌধুরী। খাটিয়া কাঁধে নেন ভাই ফজলে শহীদও।  

শুক্রবার জুমার নামাজের পর গহিরা উচ্চ বিদ্যালয় মাঠে পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের সাবেক বিরোধী দলীয় নেতা একেএম ফজলুল কবির চৌধুরীর মেজ ছেলে ফজলে রাব্বি চৌধুরীর (মানিক) জানাজা অনুষ্ঠিত হয়। এরপর মরহুমের নিজ বাড়ি বক্স আলী চৌধুরী জামে মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।   

এর আগে চট্টগ্রামের পাথরঘাটা থেকে ভাইয়ের মরদেহবাহী গাড়ির সামনের সিটে বসে গ্রামের বাড়ি রাউজান নিয়ে আসেন ফজলে করিম চৌধুরী।     

বৃহস্পতিবার (৪ জুন) হৃদরোগে আক্রান্ত হয়ে ফজলে রাব্বি চৌধুরীর (মানিক) ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

করোনাকালে জানাজায় যাতে বেশি লোকসমাগম না হয় সে জন্য ফারাজ করিম চৌধুরী নিজের ফেসবুকে একাধিকবার স্ট্যাটাস দেন। যাতে তিনি বলেছিলেন, যারা প্রকৃতপক্ষে আমার চাচাকে ভালোবাসেন তারা একজন মুসলমান হিসেবে আমার চাচার জন্য দোয়া করেন। সবার প্রতি বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি, জানাজায় এসে কেউ রাউজানবাসীকে করোনার ঝুঁকির মুখে ফেলবেন না।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুন ০৫, ২০২০
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম রেলপথ মন্ত্রণালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-05 21:14:09