ঢাকা, রবিবার, ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০, ২০ জিলকদ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

আঞ্জুমানকে রোটারী কর্ণফুলী জোনের অ্যাম্বুলেন্স প্রদান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-০৬ ১০:৪৪:০৬ এএম
আঞ্জুমানকে রোটারী কর্ণফুলী জোনের অ্যাম্বুলেন্স প্রদান রোটারী কর্ণফুলী জোনের অ্যাম্বুলেন্স প্রদান

চট্টগ্রাম: রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২-এর কর্ণফুলী জোনের পক্ষ থেকে আঞ্জুমান মুফিদুল ইসলাম, চট্টগ্রামকে করোনা রোগী ও মরদেহ পরিবহনের জন্য একটি অ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে রোটারী ডিস্ট্রিক্ট গভর্নর প্রিন্সিপাল কর্নেল (অব.) এম আতাউর রহমান পীর অ্যাম্বুলেন্সের চাবি আঞ্জুমান মুফিদুল ইসলামের সভাপতি ও পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান ও সংস্থার সহ-সাধারণ সম্পাদক রোটারিয়ান কাজী মো. আশেকে এলাহীর কাছে হস্তান্তর করেন।

রোটারী কর্ণফুলী জোনের পক্ষে রোটারিয়ান লে. গভর্নর মাহফুজুল হক ও রোটারিয়ান মতিউর রহমান মানবতার কল্যাণে রোটারী কার্যক্রমের ওপর সংক্ষিপ্ত বক্তব্য দেন।

আঞ্জুমানের পক্ষে সভাপতি মো. মাহাবুবর রহমান রোটারিয়ানদেরকে অ্যাম্বুলেন্স প্রদানের জন্য ধন্যবাদ জানান।

রোটারিয়ান সামিনা ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন অ্যাডিশনাল লে. গভর্নর ও আঞ্জুমানের নির্বাহী সদস্য মোহাম্মদ শাহাজাহান, নিজাম উদ্দিন মাহমুদ হোসেন, ডেপুটি গভর্নর এম নজরুল ইসলাম, অ্যাসিসটেন্ট গভর্নর কামাল উদ্দিন ভূঁইয়া, রোটারিয়ান ফয়সাল আজিম, রোটারিয়ান নজরুল ইসলাম, রোটারিয়ান ইরাদাত উল্লাহ, রোটারিয়ান কালাম, রোটারিয়ান শওকত হোসেন, রোটারিয়ান এস কে আজীম পিন্টু, রোটারিয়ান আনোয়ার হোসেন, রোটারিয়ান আলী হোসেন আকবর আলী, রোটারিয়ান হাবীব মহিউদ্দিন, রোটারিয়ান শিমুল মাহমুদ, রোটারিয়ান মইনুদ্দিন টুটুল ও রোটারিয়ান সাইফুদ্দিন।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জুন ০৫, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa