ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনা: চট্টগ্রামে নতুন আক্রান্ত ১৩২, মৃত্যু ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, জুন ৫, ২০২০
করোনা: চট্টগ্রামে নতুন আক্রান্ত ১৩২, মৃত্যু ৩

চট্টগ্রাম: চট্টগ্রামে নতুন করে আরও ১৩২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া এই দিন জেলায় এক চিকিৎসক সহ মৃত্যুবরণ করেছেন তিন জন।

বৃহস্পতিবার (৪ জুন) রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, তিনটি ল্যাবে নমুনা পরীক্ষায় গত ২৪ ঘণ্টায় ১৩২ জন শনাক্ত হয়েছে।

এরমধ্যে বিআইটিআইডি ৩৩ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ৫৩ জন এবং চট্টগ্রাম মেডিক্যাল কলেজে (চমেকে) ৪৬ জন শনাক্ত হয়েছে। তবে কক্সবাজার ল্যাবে করোনা পরীক্ষা বন্ধ থাকায় কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ৪৬৪ টি। এর মধ্যে ১৯২ টি বিআইটিআইডিতে, ১৩৫ টি সিভাসুতে এবং ১৩৭ টি চমেক ল্যাবে।

এদিকে, বৃহস্পতিবার ডা. মহিদুল হাসান নামে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের জরুরি বিভাগের চিকিৎসক করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। এছাড়া জেনারেল হাসপাতালে করোনা পজিটিভ আরও দুই নারীর মৃত্যু হয়েছে।

এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৬৭৭ জন। মৃত্যুবরণ করেছে ৮৮ জন। হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন ২৪৮ জন।

বাংলাদেশ সময়: ০১০২ ঘণ্টা, জুন ৫, ২০২০
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।