bangla news

ভূমিমন্ত্রীর নির্দেশে আইসোলেশন সেন্টার হচ্ছে আনোয়ারায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৪ ৮:৫৩:৩৫ পিএম
লাবিবা কনভেনশন হলকে আইসোলেশন সেন্টার হিসেবে গড়ে তোলা হচ্ছে

লাবিবা কনভেনশন হলকে আইসোলেশন সেন্টার হিসেবে গড়ে তোলা হচ্ছে

চট্টগ্রাম: আনোয়ারার সংসদ সদস্য ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের নির্দেশে উপজেলার বারখাইন ইউনিয়নের ষোলকাটা এলাকায় একটি কনভেনশন হলকে আইসোলেশন সেন্টার হিসেবে প্রস্তুত করা হচ্ছে।

স্থানীয় বাসিন্দা হাসানুর রশিদ রিপনের মালিকানাধীন লাবিবা কনভেনশন হলকে আইসোলেশন সেন্টার হিসেবে গড়ে তোলা হচ্ছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।

তিনি বাংলানিউজকে জানান, ওই কনভেনশন হলকে ৫০ শয্যার আইসোলেশন সেন্টার হিসেবে গড়ে তোলা সম্ভব। তবে প্রাথমিকভাবে আমরা ২০ শয্যা স্থাপন করে আইসোলেশন সেন্টারটি চালু করবো।

ইউএনও জানান, কনভেনশন হলের মালিক করোনা রোগীদের আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহার করতে হলটি আমাদের হস্তান্তর করেছেন। স্বাস্থ্য বিভাগ এবং পুলিশ কর্মকর্তাদের নিয়ে আমরা হলটি পরিদর্শন করেছি।

‘করোনা ভাইরাসে আক্রান্ত, কিন্তু শারীরিকভাবে সুস্থ- এরকম কেউ যদি পরিবারে আইসোলেশনে থাকতে সমস্যায় পড়েন, এই আইসোলেশন সেন্টারে থাকতে পারবেন। তাদের সব ধরণের সহায়তা দেবে প্রশাসন।’

লাবিবা কনভেনশন হলের মালিক হাসানুর রশিদ রিপন বাংলানিউজকে জানান, ভূমিমন্ত্রীর নির্দেশে প্রায় ৭ হাজার স্কয়ার ফুটের কনভেনশন হলটি উপজেলা প্রশাসনকে আইসোলেশন সেন্টার হিসেবে প্রস্তুত করতে দেওয়া হয়েছে।

‘এই আইসোলেশন সেন্টার চালু হলে আনোয়ারার মানুষ উপকৃত হবেন। সবাই নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসলে দেশকে দ্রুত করোনা ভাইরাসমুক্ত করতে পারবো।’

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুন ০৪, ২০২০
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-04 20:53:35