ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনা ভাইরাসে আক্রান্ত চিকিৎসকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জুন ৩, ২০২০
করোনা ভাইরাসে আক্রান্ত চিকিৎসকের মৃত্যু

চট্টগ্রাম: চট্টগ্রাম মেরিন সিটি মেডিক্যাল কলেজের সহযোগী অধ্যাপক এবং মেডিসিন বিভাগের প্রধান ডা. এহসানুল করিম (৪২) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বুধবার (০৩ জুন) দুপুর একটার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এই চিকিৎসক।

চমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. আফতাবুল ইসলাম বাংলানিউজকে বলেন, শরীরে করোনার উপস্থিতি পাওয়ার পর চমেক হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন তিনি।

আজ সকালে অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে ভর্তি করানো হয়। সেখানে তার মৃত্যু হয়।

ডা. এহসানুল করিম ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) প্রাক্তন সহকারী অধ্যাপক এবং নবম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ছিলেন।

ডা. এহসানুল করিমের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চট্টগ্রামের চিকিৎসক সমাজে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চিকিৎসকদের বিভিন্ন সংগঠন।

বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী বাংলানিউজকে বলেন, মানুষকে চিকিৎসা সেবা দিতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন ডা. এহসানুল করিম।

'অত্যন্ত ভালো এবং আমায়িক মানুষ ছিলেন। তার মৃত্যুতে আমরা শোকাহত। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। '  

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুন ০৩, ২০২০
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।