ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আল্লামা হাশেমীর মৃত্যুতে সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারীর শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, জুন ২, ২০২০
আল্লামা হাশেমীর মৃত্যুতে সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারীর শোক আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী

চট্টগ্রাম: ইমামে আহলে সুন্নাত আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী'র এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন মাইজভাণ্ডার দরবার শরীফের বর্তমান সাজ্জাদানশীন আওলাদে রাসুল শাহ্ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (ম.) ও নায়েবে সাজ্জাদানশীন শাহজাদা সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী (ম.)।

মঙ্গলবার (২ জুন) শোকবার্তায় সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী বলেন, সুন্নিয়ত ও তরিকতের এই মহান রাহবারের ইন্তেকালে সুন্নি জনতাসহ মুসলিম উম্মাহ একজন গভীর জ্ঞানের অধিকারী সুদক্ষ ইসলামী চিন্তাবিদ, দেশের বিজ্ঞ আলেম এবং অভিভাবককে হারালো।

তিনি বলেন, আল্লামা হাশেমী (রাহ.) মাইজভাণ্ডার দরবার শরীফের জশনে ঈদে মিলাদুন্নবী (স.) সম্মেলনে নিয়মিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাহফিলকে সাফল্য মন্ডিত করতেন।

হুজুরের মৃত্যুতে আমরা একজন পরম আপনজনকে হারিয়েছি। আল্লাহ রাব্বুল আলামিন হুজুরকে জান্নাতের উচ্চ মকাম নসিব করুন।

এছাড়া আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) কেন্দ্রীয় কার্যকরী সংসদ, জেলা কার্যকরী সংসদ, মহানগর কার্যকরী সংসদ, উপজেলা, থানা এবং আন্তর্জাতিক শাখা কমিটি, ওলামা কমিটি, খেদমত কমিটি, দায়রা শাখা, আশেক, ভক্ত ও মুরিদানের পক্ষ থেকে আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী'র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

মঙ্গলবার (২ জুন) ভোরে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী (রাহ.)।

বাংলাদেশ সময়: ২২৪৩ ঘণ্টা, জুন ০২, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।