ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনায় আক্রান্তদের হেনস্থা করলে ব্যবস্থা: সিএমপি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, জুন ২, ২০২০
করোনায় আক্রান্তদের হেনস্থা করলে ব্যবস্থা: সিএমপি

চট্টগ্রাম:  চট্টগ্রাম মহানগর এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত কোনো ব্যক্তি কারও দ্বারা যদি সামাজিকভাবে হেনস্থা বা অবহেলার শিকার হন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

মঙ্গলবার (২ জুন) রাতে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সিএমপি।

সিএমপির পক্ষ থেকে জানানো হয়, করোনা ভাইরাস সংক্রমণ ও বিস্তার প্রতিরোধের লক্ষ্যে বিভিন্ন সংস্থা বা ব্যক্তি কর্তৃক আইসোলেশন সেন্টার স্থাপন, লকডাউন ব্যবস্থা বাস্তবায়নসহ বিভিন্ন প্রতিরোধমূলক কার্যক্রমে অনেকেই বাধা প্রদান করেন।

যা বিধিসম্মত নয়।

এছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদেরকে বাড়িওয়ালারা বাড়ি ভাড়া দিচ্ছেন না বা বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করছেন বলেও তথ্য পাওয়া যাচ্ছে।

করোনা ভাইরাস প্রতিরোধমূলক কার্যক্রমে কেউ বাধা প্রদান করলে এবং করোনা ভাইরাসে আক্রান্ত কোনো ব্যক্তিকে হেনস্তা করলে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভুক্তভোগী যে কেউ সিএমপির হটলাইন (০১৪০০৪০০৪০০ ও ০১৮৮০৮০৮০৮০) নম্বরে ফোন করে অভিযোগ জানাতে পারবেন।

সিএমপি অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) মোহাম্মদ আবুবকর সিদ্দিক বাংলানিউজকে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধমূলক কার্যক্রমে কেউ বাধা প্রদান করলে এবং করোনা ভাইরাসে আক্রান্ত কোনো ব্যক্তিকে হেনস্তা করলে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুন ০২, ২০২০
এসকে/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।