ঢাকা, সোমবার, ১০ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০, ০৮ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

মেয়র নাছিরকে ৫০০ পিস 'কেএন-৯৫ মাস্ক' উপহার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জুন ১, ২০২০
মেয়র নাছিরকে ৫০০ পিস 'কেএন-৯৫ মাস্ক' উপহার মেয়র নাছিরকে ৫০০ পিস 'কেএন-৯৫ মাস্ক' উপহার

চট্টগ্রাম: মেয়র আ জ ম নাছির উদ্দীনের হাতে ৫০০ পিস ‘কেএন-৯৫ মাস্ক’ তুলে দিয়েছেন চট্টগ্রামে নিযুক্ত রাশিয়ান কনসাল জেনারেল স্থপতি আশিক ইমরান ও চট্টগ্রাম চেম্বারের সাবেক পরিচালক মোরশেদ আরিফ চৌধুরী।

সোমবার (১ জুন) মেয়রের দফতরে এসব মাস্ক হস্তান্তর করা হয়।

এ সময় মেয়র বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) বিশ্বব্যাপী মানব সমাজকে হুমকির মুখোমুখি করেছে।

এই পৃথিবী তথা দেশে এতবড় মানবিক বিপর্যয় আগে কখনো ঘটেনি। এই মরণব্যাধি করোনা ভাইরাসের থাবা বাংলাদেশে দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ফলে বিপর্যস্ত হচ্ছে জনজীবন।

তিনি বলেন, দুর্যোগকালীন সেবা পাওয়ার ক্ষেত্রে কোনো ধরনের দলীয় পরিচয় স্থান পাবে না। তার একমাত্র পরিচয় মানুষ। সরকারি, বেসরকারি সংস্থা ও করপোরেট হাউসগুলো মিলিতভাবে করোনা ভাইরাস মোকাবিলায় কাজ করছে। এটা অত্যন্ত আশাব্যঞ্জক।

স্থপতি আশিক ইমরান জানান, চীন থেকে আমদানি করা উন্নতমানের কেএন-৯৫ মাস্ক হলি ক্রিসেন্টসহ চট্টগ্রাম সিটি করপোরেশনের করোনা চিকিৎসাকেন্দ্রের জন্য উপহার দিয়েছি আমরা।

উপহার সামগ্রী বিতরণ

নাসিরাবাদ গালর্স হাইস্কুল প্রাঙ্গণে মেয়রের নিজ তহবিল থেকে ২০০ দুস্থ পরিবারের মধ্যে ভোগ্যপণ্য উপহার দেন মেয়র।

এ সময় মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, সহকারী একান্ত সচিব রায়হান ইউসুফ, এএইচ চৌধুরী রিপন, তাজ উদ্দীন, মহিউদ্দিন শাহীন, মনিরুল ইসলাম জাবেদ, শফিকুল ইসলাম তাপস, আফতাব আলী খান উপস্থিত ছিলেন।

সদরঘাট থানা ঘাট ও গুদাম শ্রমিক লীগ

মাঝিরঘাট এলাকায় সদরঘাট থানা ঘাট ও গুদাম শ্রমিক লীগের ৭০০ দুস্থ শ্রমিক পরিবারে উপহার সামগ্রী বিতরণকালে জাতীয় শ্রমিক লীগ মহানগর সভাপতি বখতেয়ার উদ্দিন খান, ঘাট গুদাম শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মনির উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ

পাহাড়তলী রেলওয়ে স্কুলে উপহার সামগ্রী বিতরণকালে কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরন, মো. মিনহাজ, মো. কলিম শেখ, জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম মহানগর ব্যাটারি চালিত রিকশা ও অটো বাইক চালক সমন্বয় পরিষদ

৫০০ পরিবারে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেওয়ার সময় মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, সহকারী একান্ত সচিব রায়হান ইউসুফ, মোহাম্মদ রফিক, মোহাম্মদ ইসমাইল, মোহাম্মদ নাছির, মোহাম্মদ শুক্কুর, মোহাম্মদ জসিম ও মোহাম্মদ আকতার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুন ০১, ২০২০
এআর/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa