ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইডিইউতে হারমনি অব আর্টস আজ ও কাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, মে ৩১, ২০২০
ইডিইউতে হারমনি অব আর্টস আজ ও কাল

চট্টগ্রাম: ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম অনলাইনভিত্তিক ইউনিভার্সিটি কালচারাল ফেস্টিভ্যাল।

হারমনি অব আর্টস শীর্ষক এ আয়োজনটি আজ রোববার (৩১ মে) ও আগামিকাল ১ জুন রাত ৮টায় ইডিইউ কালচারাল ক্লাবের ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল এবং ইডিইউর অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে একযোগে সরাসরি সম্প্রচার করা হবে। এ উৎসবে থাকবে সঙ্গীত, নৃত্য, জাদু, কবিতা আবৃত্তি ও নাটক।

ইডিইউসহ সারাদেশের আরও পাঁচটি বিশ্ববিদ্যালয় এতে যোগ দিচ্ছে। এসব বিশ্ববিদ্যালয়ের কালচারাল অ্যাক্টিভিটিজের সঙ্গে যুক্ত শিক্ষার্থীদের একই প্লাটফর্মে এনে এ অনলাইন ফেস্টিভ্যালের আয়োজন করেছে ইডিইউ কালচারাল ক্লাব।

এতে যোগ দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এফবিএস ডান্স স্কোয়াড, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রিদম, নর্থ-সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) সাংস্কৃতিক সংগঠন, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (আইইউবি) কালচারাল ক্লাব, ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) কালচারাল ক্লাব ও ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) কালচারাল ক্লাব। এছাড়াও অতিথি শিল্পী হিসেবে যোগ দিবেন অ্যাশেজ ব্যান্ডের জুনায়েদ ইভান, যন্ত্রসঙ্গীত শিল্পী রিজওয়ান আবিদ, খন্দকার নাজমুস সাকিব দিপ্ত, তাশফিক ইজাজ আনসারী, তানজিম আলম হৃতম ও র‌্যাপ শিল্পী শিবেন সেন গুপ্ত।

ইডিইউ কালচারাল ক্লাবের অ্যাডভাইজর ও স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের লেকচারার মাসকি চৌধুরী সূর্যর নেতৃত্বে এবং কনভেনার নাজমুস সাকিব জয়, কো-কনভেনার প্রশান্ত ভৌমিক, কো-অর্ডিনেটর আকাশ বড়ুয়া ও প্রোগ্রাম ইনচার্জ এসএম উল্লাহ ফারহানের সমন্বয়ে ক্লাবের ২০ জন সদস্য এ অনুষ্ঠান সফল করতে কর্মরত রয়েছেন। সকলকে অনুষ্ঠানটি উপভোগের আমন্ত্রণ জানিয়েছে ইডিইউ কালচারাল ক্লাব।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, মে ৩১, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।