bangla news

ঈদে ঘরের বাইরে এসে ঘোরাঘুরি করায় জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৫ ৭:৪২:২৪ পিএম
চট্টগ্রাম জেলা প্রশাসনের অভিযান। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম জেলা প্রশাসনের অভিযান। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: ঈদে সরকারি নির্দেশনা না মেনে ঘরের বাইরে এসে ঘোরাঘুরি করায় জরিমানার পাশাপাশি ৫টি মোটরসাইকেলের চাবি জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৫ মে) বিকেলে নগরের অভয়মিত্র ঘাট এবং কর্ণফুলী সেতু এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত এই দণ্ড প্রদান করেন।

অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম।

ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বাইরে ঘোরাঘুরি না করে ঘরে পরিবারের সঙ্গে ঈদ করতে সরকারি নির্দেশনা রয়েছে।

নতুন ব্রিজ এলাকায় কিছু উঠতি বয়সের যুবক সরকারি এই নির্দেশনা না মেনে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে ঘোরাঘুরি করছিলেন। তাদের জরিমানার পাশাপাশি ৫টি মোটরসাইকেলের চাবি জব্দ করা হয়েছে।

তিনি বলেন, অভয়মিত্র ঘাট এলাকায় প্রাইভেট কার এবং মোটরসাইকেল নিয়ে ঘুরতে এসেছিলেন ১০-১২ জন যুবক। তাদেরও জরিমানা করা হয়েছে। বাসায় ফেরত পাঠানো হয়েছে।

ঈদকে কেন্দ্র করে বিনোদনকেন্দ্রসহ সব এলাকায় জনসমাগম ঠেকাতে জেলা প্রশাসনের কয়েকটি ভ্রাম্যমাণ আদালত নগরজুড়ে অভিযান পরিচালনা করছে বলে জানান চট্টগ্রাম জেলা প্রশাসনের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মে ২৫, ২০২০
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-25 19:42:24