ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ব্যতিক্রমী আয়োজনে ছাত্রলীগ নেতাকর্মীদের ঈদ উদযাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, মে ২৫, ২০২০
ব্যতিক্রমী আয়োজনে ছাত্রলীগ নেতাকর্মীদের ঈদ উদযাপন পথশিশুদের মাঝে খাবার বিতরণ ছাত্রলীগের।

চট্টগ্রাম: মহামারী আকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের সংক্রমণের মধ্যে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে ঈদ উদযাপন করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার (২৫ মে) সকালে বিশ্ববিদ্যালয়ের রেলস্টেশনে ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয়ের উদ্যোগে ঈদে উপলক্ষ্যে পুলিশ সদস্য এবং সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে মাস্ক ও সেমাই বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান, সহকারী প্রক্টর হানিফ মিয়া ও আহসানুল কবীর পলাশ এবং বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুর রহিম।

ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয় বাংলানিউজকে জানান, করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে জনজীবন নিস্তব্ধ হয়ে পড়েছে। ঝুঁকি নিয়ে কাজ করা পুলিশ আর অসহায় শিশুদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করেছি।

তিনি বলেন, লকডাউনের শুরু থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন কর্মসূচি পালন করে আসছেন। যতদিন এমন পরিস্থিতি থাকবে ছাত্রলীগ সাধ্যমত সহযোগিতা নিয়ে সাধারণ মানুষের পাশে থাকবে।

এ সময় ছাত্রলীগ নেতাদের মধ্যে মুজিবুর রহমান, সাদেক হোসেন টিপু, নেছারুল করিম, সৈয়দ আমিন হোসেন, রায়হান রেজা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, মে ২৫, ২০২০
এমএ/এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।