ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পথশিশুদের মাঝে ইকো’র নতুন জামা বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, মে ২৪, ২০২০
পথশিশুদের মাঝে ইকো’র নতুন জামা বিতরণ পথশিশুদের মাঝে ইকো’র নতুন জামা বিতরণ

চট্টগ্রাম: ঈদুল ফিতর উপলক্ষে নগরীর জিইসি, ওয়াসা, ইস্পাহানি মোড়, কাজির দেউড়ি, জুবলী রোড ও আশপাশের এলাকায় ৩০০ জন সুবিধাবঞ্চিত পথশিশুর মাঝে নতুন জামা কাপড় বিতরণ করেছে বেসরকারি সামাজিক ও মানবিক উন্নয়ন সংস্থা ইফেক্টিভ ক্রিয়েশন অন হিউম্যান অপিনিয়ন (ইকো)।

শনিবার  (২৩ মে) নতুন জামা কাপড় বিতরণকালে  উপস্থিত ছিলেন ইকো’র সভাপতি মোহাম্মদ সরওয়ার আলম চৌধুরী মনি, সম্পাদক ড. ওমর ফারুক রাসেল, সম্পাদকমণ্ডলীর সদস্য এস এম আবু ইউসুফ সোহেল, চবি শিক্ষক কাজেমুর নূর সোহাদ প্রমুখ।

ইকো’র সম্পাদক ড. মোহাম্মদ ওমর ফারুক রাসেল বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের এ সময়ে পথশিশুরা মানবেতর জীবনযাপন করছে।

ঈদের আনন্দ শুধু নিজের জন্য নয় বরং সবার মাঝে ভাগাভাগি করে নেওয়ার মধ্য দিয়েই পূর্ণতা আসে। পথশিশুরা আমাদের সমাজের অবিচ্ছেদ্য অংশ।
কিন্তু জীবনের প্রতিটি অধ্যায়ে তারা অবহেলা আর বঞ্চনার শিকার। সমাজের উচ্চবিত্তদের সামান্য সহযোগিতায় সুবিধাবঞ্চিত পথশিশুরা আনন্দ উৎসবের অংশীদার হতে পারে। প্রতিষ্ঠাকাল থেকেই ইকো সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখবে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মে ২৪, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।