ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৩ হাজার পরিবারকে সেনাবাহিনীর ঈদ উপহার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, মে ২৩, ২০২০
৩ হাজার পরিবারকে সেনাবাহিনীর ঈদ উপহার ৩ হাজার পরিবারকে সেনাবাহিনীর ঈদ উপহার।

চট্টগ্রাম: টাঙ্গাইলের ঐতিহ্যবাহী শাড়ি, লুঙ্গি, ঈদের সেমাই, চিনি, নারকেল, চাল, ডালসহ ৭ রকমের পণ্য দুই দিনে ৩ হাজার দরিদ্র পরিবারকে ঈদ উপহার হিসেবে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

সেনাবাহিনীর ৩৪ ইঞ্জিনিয়ার কনসট্রাকশন বিগ্রেডের উদ্যোগে শুক্রবার (২২ মে) নগরের বায়েজিদ সবুজ উদ্যানে ও শনিবার (২৩ মে) আগ্রাবাদ স্কুল মাঠে ১ হাজার ৫০০ করে মোট ৩ হাজার পরিবারকে এসব উপহার দেওয়া হয়।

সেনাবাহিনীর কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল আহমেদ তানভির মাজাহার সিদ্দিকী বাংলানিউজকে বলেন, ২২ ও ২৩ মে ঈদ উপহার হিসেবে টাঙ্গাইলের লুঙ্গি, শাড়ি ও ঈদের নিত্যপণ্য সেমাই, চিনি, চাল, ডালসহ ৭ রকমের পণ্য ৩ হাজার পরিবারকে উপহার হিসেবে দেওয়া হয়েছে।

এর আগে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন দিনমজুর, দরিদ্র মানুষদের তালিকা তৈরি করে সেনাবাহিনী ফ্রি সবজিসহ নিত্যপণ্য দেওয়ার কার্যক্রম শুরু করে গত ১৩ মে।

ওইদিন নগরের ওয়াসা মোডের জমিয়াতুল ফালাহ মসজিদ মাঠে তালিকাভুক্ত এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয় সেনাবাহিনী।

১৬ মে আগ্রাবাদ সরকারি কলোনি উচ্চ বিদ্যালয় মাঠে ১ হাজার ১০০ পরিবার ও ১৯ মে এম এ আজিজ স্টেডিয়ামে ২ হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দেয় সেনাবাহিনী।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, মে ২৩, ২০২০
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।