bangla news

অস্ত্র-গুলিসহ র‍্যাবের হাতে গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৩ ৬:১২:২৪ পিএম
অস্ত্রসহ র‍্যাবের হাতে গ্রেফতার ২

অস্ত্রসহ র‍্যাবের হাতে গ্রেফতার ২

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শনিবার (২৩ মে) সকালে ফতেয়াবাদ সন্দ্বীপ কলোনী এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুইজন হলেন- পাঁচলাইশ থানাধীন হামজারবাগ হিলভিউ এলাকার মো. হুসাইনের ছেলে মো. আবু বক্কর (২২) ও ফতেয়াবাদ সন্দ্বীপ কলোনীর মো. বিল্লালের ছেলে মো. সাঈদ (২৮)।

গ্রেফতার দুইজনের হেফাজত থেকে দুইটি প্লাস্টিকের বস্তায় লুকানো অবস্থায় ১টি ওয়ানশুটার গান, ৫ রাউন্ড খালি খোসা, ১৪টি রামদা, ১৩টি ছোরা, ৩টি চাপাতি এবং ১টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, ফতেয়াবাদ সন্দ্বীপ কলোনী এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে দুই সন্ত্রাসী গ্রেফতার করা হয়েছে।

তাদের কাছ থেকে দুইটি প্লাস্টিকের বস্তায় লুকানো অবস্থায় ১টি ওয়ানশুটার গান, ৫ রাউন্ড খালি খোসা, ১৪টি রামদা, ১৩টি ছোরা, ৩টি চাপাতি এবং ১টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, গ্রেফতার আসামিরা দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ব্যবসা করে আসছিলেন। তাদেরকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মে ২৩, ২০২০
এসকে/এমআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-23 18:12:24