ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনায় মারা গেলেন এস আলম গ্রুপের পরিচালক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, মে ২৩, ২০২০
করোনায় মারা গেলেন এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম

চট্টগ্রাম: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।

শুক্রবার (২২ মে) রাত সাড়ে ১০টায় আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন বলে জানিয়েছেন জেনারেল হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব।

তিনি বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার (২১ মে) সন্ধ্যায় শ্বাসকষ্ট নিয়ে মোরশেদুল আলম জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি হন।

পরে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তার একদফা কার্ডিয়াক অ্যাটাক হয়। তার হার্টে আগে থেকেই রিং পড়ানো ছিল।
 

পরিবারিক সূত্রে জানা যায়, মোরশেদুল আলমের মরদেহ পটিয়ার নিজ গ্রামের বাড়ি নিয়ে এসে রাতেই স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

মোরশেদুল আলম এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই। এর আগে গত ১৭ মে মোরশেদুল আলমসহ পরিবারের ছয় সদস্যের করোনা পজিটিভ ধরা পড়ে।

বসুন্ধরা গ্রুপের​ শোক প্রকাশ
এস আলম গ্রুপের পরিচালক (বিপণন) মোরশেদ আলমের মৃত্যুতে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর গভীর শোক প্রকাশ করেন এবং দেশের অর্থনীতিতে তাঁর অবদানকে স্মরণ করেন।

শোকবার্তায় তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জানান।  

বাংলাদেশ সময়: ০৮১৪ ঘণ্টা, মে ২৩, ২০২০
এমএম/টিসি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।